Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ২৬ মাঘ ১৪২৯

শুটিংয়ে মগ্ন সাইমন বুবলী

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ২৬, ২০২২, ০১:৩৫ এএম


শুটিংয়ে মগ্ন সাইমন বুবলী

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়ক সাইমন সাদিক ও জনপ্রিয় নায়িকা বুবলী গত কদিন ধরেই রাজধানীর উত্তরার একটি শুটিং হাউসে জসীম উদ্দিন জাকিরের কাহিনি, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনায় ‘মায়া-দ্য লাভ’ সিনেমার শুটিং করছেন। এই সিনেমাতে সাইমন অভিনয় করছেন আরিফ চরিত্রে এবং বুবলী অভিনয় করছেন মাধু চরিত্রে। এর আগে সাইমন ও বুবলী জাকির হোসেন রাজু পরিচালিত ‘চাদর’ সিনেমার কাজ শেষ করেছেন।

সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে সাইমন সাদিক বলেন, ‘জসীম উদ্দিন জাকির ভাইয়ের নির্দেশনায় আমার প্রথম কাজ। তিনি সত্যিই অসাধারণ অভিনয় করেন। আমি তার নির্দেশনায় এক কথায় মুগ্ধ। শর্ট নিয়ে এবং সিনেমার খুঁটিনাটি প্রত্যেকটি বিষয় নিয়ে তিনি যেভাবে ভাবেন, এটা আসলেই চোখে পড়ার মতো। আর বুবলীর সঙ্গে আমার ওস্তাদের একটি সিনেমার কাজ শেষ করেছি।

নিঃসন্দেহে বুবলী একজন অসাধারণ অভিনেত্রী। আগামী মাসের ১০ তারিখ পর্যন্ত এই সিনেমার কাজেই ব্যস্ত থাকব। আশা করছি সিনেমাটির কাজ বেশ ভালোভাবে শেষ হয়ে দ্রুত মুক্তি দেয়া হবে। কারণ সিনেমাটি দেখার জন্য দর্শক অধীর আগ্রহে অপেক্ষা করছেন।’

বুবলী বলেন, ‘বর্তমান সময়ের প্রেক্ষাপটে যদি বলি, তাহলে এই সিনেমাটি অনেক বড় পরিসরের একটি সিনেমা। জসীম ভাইয়ের সঙ্গে আমার প্রথম কাজ। কিন্তু গল্প অনুযায়ী যখন যেখানে যে অ্যারেঞ্জম্যান্টের প্রয়োজন, তিনি ঠিক তা-ই করছেন। কোথাও কোনো কম্প্রোমাইজ করছেন না তিনি। সত্যি বলতে তিনি যেভাবে শ্রম দিচ্ছেন আমার কাছে মনে হচ্ছে চমৎকার গল্পের এই সিনেমাটি মুক্তি পেলে দর্শকের ভালো লাগবে। সাইমন ভাইয়ের সঙ্গে কাজ করে আমার ভীষণ ভালো লাগে; কারণ তিনি ভীষণ সহযোগিতাপরায়ণ। তবে এই সিনেমাটি একটি মাল্টি কাস্টিং সিনেমা, যা এ সময়ে দেখাই যায় না। সিনেমাটিতে আরও আছেন মিলন ভাই, রোশান। সব মিলিয়ে সিনেমাটি সব দিক মিলিয়ে পরিপূর্ণ একটি সিনেমাই হচ্ছে।’

এদিকে বুবলী টানা বেশ কদিন সিলেটে ও সিলেট শহরের আশেপাশে ছিলেন চয়নিকা চৌধুরীর পরিচালনায় দ্বিতীয় সিনেমা ‘প্রহেলিকা’র শুটিং নিয়ে। এতে তার বিপরীতে আছেন জনপ্রিয় টিভি অভিনেতা মাহফুজ আহমেদ। সাইমন সাদিক প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ সিনেমায় অভিনয়ের জন্য। তার প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা জাকির হোসেন রাজু পরিচালিত ‘জ্বী হুজুর’।

 

Link copied!