community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪,

উরফি আসতেই ‘ঠাকুর দেখার ভিড়’ রাস্তায়

বিনোদন ডেস্ক

ডিসেম্বর ৬, ২০২২, ১০:৫৯ এএম


উরফি আসতেই ‘ঠাকুর দেখার ভিড়’ রাস্তায়

ঊর্ধ্বাঙ্গে দু’টি কালো স্ট্র্যাপ। কোমর থেকে কালো চাপা স্কার্টের মতো কী যে পরে আছেন বলা শক্ত। সেটির গায়ে আবার অজস্র কমলা চেন ঝুলছে। এক কথায়, যথারীতি ‘কিম্ভূত’ পোশাকে রাস্তায় বেরিয়েছিলেন উরফি জাভেদ। সকাল সকাল তাঁকে দেখতে ভিড় মুম্বইয়ের রাস্তায়। আলোকচিত্রীরা তো আছেনই। সেই সঙ্গে ঘুরিয়ে-ফিরিয়ে ২৫ বছরের জনপ্রিয় তরুণীকে দেখেই চলেছে ভিড়টা। ভিডিয়ো, সেলফি সবই চলছে। যেন ঠাকুর দেখছেন সবাই মিলে!

এমনিতেই তারকা তিনি। কর্মজীবন যতই অন্তরালে থাকুক, উরফি সদাই চর্চায়। ভিড়ের মধ্যে দু’এক জন যুবককে মন দিয়ে ভিডিয়ো করতে দেখে আচমকা এগিয়ে এলেন উরফি। জিজ্ঞাসা করলেন, “কী এত ভিডিয়ো করছেন আপনারা? দেখি দেখি!” যুবক কিছুটা অপ্রস্তুত, তবে ভিডিয়ো করা থামালেন না। উরফিকে বললেন, “আপনাকে বিখ্যাত করার চেষ্টা করছি।” সেই শুনে উরফি প্রাথমিক ভাবে চমকে গেলেও মজার ছলেই নিলেন। যুবকের সঙ্গে ক্যামেরার দিকে ফিরে বললেন, “এই যে বিখ্যাত হলাম।” সেই দেখে আরও এক যুবক এগিয়ে এলেন কাছে, উরফি তাঁকেও ডেকে ক্যামেরার সামনে গিয়ে বললেন, “এই যে, আরও এক জন আমায় বিখ্যাত করতে চান! হয়ে যাব আশা করি।” এ কথা বলে অর্থবহ হাসলেন ‘শৌখিনী’ (ফ্যাশনিস্তা)।

মাথায় নিত্যনতুন ফ্যাশনফন্দি থাকলেও পর পর দু’বার টেপ এবং স্ট্র্যাপজাতীয় পোশাকে প্রকাশ্যে এলেন উরফি। কিছু দিন আগেই লাল টেপ দিয়ে দেওয়ালের সঙ্গে নিজেকে আটকে রেখে ছবি দিয়েছিলেন তিনি। টেপেই হয়েছিল লজ্জা নিবারণের কাজ। ছবির ক্যাপশনে উরফি লেখেন, ‘‘ধরা পড়েছি অন্তর্জালে।’’

তবে রিয়্যালিটি শো-এ বরাবরের আগ্রহী উরফি। প্রাক্তন ‘বিগ বস’ তারকা যেমন এখন অংশ নিয়েছেন ‘স্প্লিটসভিলা’তে। কানাঘুষো শোনা যাচ্ছে, সহ-প্রতিযোগী কাসিশ ঠাকুরের সঙ্গে রসায়ন গাঢ় হচ্ছে উরফির। ‘স্প্লিটসভিলা’র সেটে তুমুল বচসার পর আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন দুই তারকা। যদিও তার পর কেঁদে ভাসাচ্ছেন দু’জনেই। এই ঝগড়া, এই ভাব! তাঁদের সম্পর্ক যে কোথায় মোড় নেবে, রাস্তায় দেখা হলেও উরফিকে জিজ্ঞাসা করছেন অনেকে। তার মধ্যেই চলছে পোশাক নিয়ে তাঁর নিত্যনতুন পরীক্ষানিরীক্ষা।

ইএফ

Link copied!