Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

‘বেদের মেয়ে’ গাইলেন সাইমন; নাচলেন ইলিয়াস কাঞ্চন

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

জানুয়ারি ১৫, ২০২৩, ০৫:২০ পিএম


‘বেদের মেয়ে’ গাইলেন সাইমন; নাচলেন ইলিয়াস কাঞ্চন

নরসিংদীর মাধবদীর একটি রিসোর্টে শনিবার বনভোজনের আয়োজন করে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। সমিতির সভাপতি হিসেবে মঞ্চে র‍্যাফেল ড্র‍‍`র কুপন তুলছিলেন, দেখছিলেন। সেই গানে ইলিয়াস কাঞ্চন আর নিজেকে ধরে রাখতে পারলেন না। সুরে সুরে নেচে গেলেন সেই পুরনো ধাঁচে। গানটি ছিল রিমেক। গেয়েছিলেন নায়ক সাইমন সাদিক। সাথে ছিলেন একঝাঁক তারকা শিল্পী। গানটির সুর, তাল-লয় ছিল শ্রুতিমধুর। প্রথমবার গাওয়ার পর নায়ক সাইমনের মনে হয়েছিল এই গানের নায়ক তো তাদের কমিটির সভাপতি জীবন্ত কিংবদন্তি নায়ক ইলিয়াস কাঞ্চন। 

কাঞ্চনের সঙ্গে এ সময় নিপুণও নাচলেন। তবে কণ্ঠ মেলান অনেকে। ইলিয়াস কাঞ্চনের নাচ মঞ্চের সামনে আগত অতিথিদের দারুণ আনন্দিত করে, মুগ্ধ করে। পূণরায় গানটি গাওয়ার পরে সবার সাথে  নাচতে দেখা যায় ‍‍`বেদের মেয়ে জোসনা‍‍` খ্যাত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনকে।

বেদের মেয়ে জোসনা আমায় পাগল করেছে-  স্ক্রিনে এই গান শুধু  অঞ্জু ঘোষকেই পাগল করেনি, করেছিল এ দেশের সব সিনেপ্রেমী থেকে আমজনতাকে; এমনকি গৃহবধূদেরও। ঘর থেকে বেরিয়ে সবাই লাইন দিয়েছিল সিনেমা হলের দিকে। সে অনেক আগের কথা। কেটে গেছে ৩৪ বছর। তবে এখনো এই সিনেমার কথা এ দেশের মানুষ ভুলতে পারেননি। আর ইলিয়াস কাঞ্চন সেই ঘুমন্ত-জাগ্রত স্মৃতিকে আরেকটু উসকে দিলেন।

তবে এবারের শিল্পী সমিতির এই বনভোজনে দেখা মেলেনি আরিফিন শুভ, বিদ্যা সিনহা মিম, পরীমনি, ডিপজলের মতো তারকাদের। চিত্রনায়ক জায়েদ খানও উপস্থিত হননি।

https://www.youtube.com/watch?v=kzkgehLiQnk

Link copied!