Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

একসঙ্গে নিপুণ-জায়েদ!

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

মার্চ ১, ২০২৩, ০৬:৫২ পিএম


একসঙ্গে নিপুণ-জায়েদ!

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে নিপুণ আক্তার ও জায়েদ খানের দ্বন্দ্ব  শুরু। সেই দ্বন্দ্ব ক্রমেই বক্তিগত দ্বন্দ্বে রুপ পায়। প্রায় একে অপরকে নিয়ে নেতিবাচক মন্তব্য করতে দেখা যায় তাদের।

এই সব দ্বন্দ্বের মধ্যেই নতুন খবর এলো।  আগামী ৯ মার্চ আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বসছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১-এর আসর। অনুষ্ঠান সফল করতে গঠন করা হয়েছে ২১ সদস্যের সাংস্কৃতিক উপকমিটি। কমিটিতে স্থান পেয়েছেন চিত্রনায়ক জায়েদ খান। এই কমিটির হয়ে মঞ্চে পারফর্ম করবেন জায়েদ খান। একই মঞ্চে চিত্রনায়িকা নিপুণও পারফর্ম করবেন বলে জানা গেছ।

সম্প্রতি অভিনেত্রী নিপুণ আক্তার একটি শুভেচ্ছাদূত হিসেবে যুক্ত হয়েছেন। বিষয়টি নিয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, ‘এটা আমার জন্য একটি বিশেষ সম্মান ও দায়িত্ব।

অন্যদিকে ঢাকাই ছবির আলোচিত জায়েদ খান বর্তমানে আরছেন মম্বাইতে। সম্প্রতি তার সেলফিতে বলিউডের বহুমুখী প্রতিভাধর অভিনেতা সারাট সাক্সেনাকে। বিষয়টি নিয়ে জায়েদ জানান, মুম্বাইয়ের এক তারকা বন্ধুর বাসায় আমন্ত্রণের গিয়ে সারাট সাক্সেনার সঙ্গে দেখা হয়। সেখানেই সেলফি তোলা।

এদিকে জানা গেছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে এ আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনায় সহযোগিতা করছে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)। প্রায় এক ঘণ্টা দৈর্ঘ্যের সাংস্কৃতিক অনুষ্ঠানের পরিকল্পনা করা হয়েছে বলে জানিয়েছেন বিটিভির মহাপরিচালক ড. সৈয়দা তাসমিনা আহমেদ (অতিরিক্ত)। পুরস্কার দেওয়ার পর হবে সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক উপ কমিটির পরিকল্পনা অনুযায়ী সেই অনুষ্ঠানের প্রস্তুতিতে এখন ব্যস্ত শিল্পীরা।

অনুশষ্ঠানে নিপুণ আক্তার ছাড়াও থাকছেন অপু বিশ্বাস, পূজা চেরী, প্রার্থনা ফারদিন দীঘি, তমা মির্জা, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাইমন সাদিক, ইমন, নিরব ও জায়েদ খানের পরিবেশনা। ‘বেদের মেয়ে জোস্না আমায় কথা দিয়েছে‍‍`, ‍‍`জীবনের গল্প আছে বাকি অল্প‍‍`, পীচ ঢালা এই পথটারে ভালোবেসেছি‍‍`সহ একাধিক গানের সঙ্গে নৃত্যে অংশ নেবেন তারকা এই শিল্পীরা। 

Link copied!