Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪,

মুখোমুখি অক্ষয়-আরশাদ

আসছে ‘জলি এলএলবি ৩

বিনোদন ডেস্ক

বিনোদন ডেস্ক

জুন ৮, ২০২৩, ০৭:৩০ পিএম


আসছে ‘জলি এলএলবি ৩

অবশেষে আসতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘জলি এলএলবি ৩’। ভারতের অন্যতম সেরা কোর্ট রুম ড্রামা হিসেবে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজিটি ‘জলি এলএলবি’র আগের দুটি চলচ্চিত্র দারুণ সফল হওয়ায় এবার তৃতীয় চলচ্চিত্র আনতে যাচ্ছেন নির্মাতারা। ‘জলি এলএলবি’র প্রথম সিনেমাটিতে অভিনয় করেছিলেন আরশাদ ওয়ার্সি। এর পরেরটিতে অভিনয় করেন অক্ষয় কুমার।

দুটি সিনেমাই বক্স অফিসে ছিলো দারুণ সফল ছিলো। সম্প্রতি তৃতীয় সিনেমার বিষয়ে জানালেন অভিনেতা আরশাদ ওয়ার্সি। আর তৃতীয় কিস্তিতে একসঙ্গে পর্দায় আসতে চলেছেন আগের দুই জলি অক্ষয় কুমার এবং আরশাদ। জানা যাচ্ছে, এখানে দুই জলির টক্কর দেখা যাবে।

একটি পোর্টালকে দেওয়া সাক্ষাৎকারে আরশাদ ওয়ার্সি জানিয়েছেন যে এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় চলচ্চিত্র আসছে। সিনেমাটি নিয়ে নির্মাতারা ইতিমধ্যেই কার্যক্রম শুরু করেছেন। একইসঙ্গে তিনি জানান, আরেকটি জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ‘মুন্নাভাই ৩’ আর হচ্ছে না।

তিনি তার বক্তব্যে বলেন, “সঞ্জয় দত্ত, তিনি, রাজকুমার হিরানি, বিধু বিনোদ চোপড়া চেয়েছিলেন এই সিনেমা বানাতে, তবুও সেটা হচ্ছে না। তবে ‘জলি এলএলবি ৩’ আসছে। আগামী বছরেই শুরু হবে এই সিনেমাটির শুটিং। এমনটাই জানিয়েছেন অভিনেতা।
আরশাদ আরও জানান, তিনি চান যাতে গোলমাল ফ্র্যাঞ্চাইজির পরের কিস্তি আসে।
অভিনেতার কথায়, “আমি চাই একদিন ঘুম থেকে উঠেই যেন রোহিত শেঠির ফোন পাই, আর ও যেন আমায় জানায় যে ওরা গোয়াতে ‘গোলমাল ৫’-এর শুটিং করছে।
‘জলি এলএলবি ৩’ চলচ্চিত্রের মাধ্যমে দ্বিতীয়বারের সঙ্গে একসঙ্গে কাজ করতে চলেছেন অক্ষয় কুমার এবং আরশাদ। তাদের এর আগে একসঙ্গে ‘বচ্চন পাণ্ডে’ সিনেমায় দেখা গিয়েছিল। তবে বক্স অফিসে মোটেই সাড়া ফেলতে পারেনি সিনেমাটি। তবে জলি এলএলবি নিয়ে ভক্তদের প্রত্যাশা অনেক। দীর্ঘদিন ধরেই ভক্তরা অপেক্ষায় ছিলেন সিনেমাটির ঘোষণার।

Link copied!