Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ জুলাই, ২০২৪,

শিরোনামহীন…..

একই ফ্রেমে তিন তারকা

মো. মাসুম বিল্লাহ

জুন ৯, ২০২৩, ০৮:২১ পিএম


একই ফ্রেমে তিন তারকা

বর্তমান বাংলাদেশি শোবিজ অঙ্গনের অন্যতম শীর্ষ তারকা চঞ্চল চৌধুরী, মোশাররফ করিম, আফরান নিশো। জাদুময় অভিনয় দিয়ে ভক্তদের হৃদয়ে শুধু বাংলাদেশেই নয়, বরং কাঁটাতারের বেড়া পেরিয়ে চলে গেছে ওপার বাংলাতেও।

শুক্রবার (৯ জুন) পাঞ্জাবি পরিহিত ছবিতে এক ফ্রেমে ধরা দিলেন তারা।

চঞ্চল চৌধুরী নিজের সামাজিক যোগাযোগামাধ্যমের অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেন। যেখানে হাস্যোজ্জ্বল ভঙ্গিতে ধরা দেন এই তিন তারকা। ক্যাপশনে চঞ্চল লেখেন, ‘শিরোনামহীন’। হয়তো ক্যাপশন দেওয়ার মতো কিছু খুঁজে পাননি বলেই এমনটা লিখেছেন এই অভিনেতা।

পছন্দের তিন তারকাকে একসঙ্গে দেখে যেন খুশির সীমা নেই ভক্তদের মনে। মন্তব্যের ঘরে চোখ রাখলেই বিষয়টি পরখ করা যায়। শুধুই কি অনুরাগীদের ভিড়, না কমেন্টে দেখা গেল ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা ঋত্বিক চক্রবর্তীকেও। 

তিনি লিখলেন, ‘আপনাদের জয় হোক’। জবাবে চঞ্চল দিলেন লাভ এবং হাতজোড় ইমোজি। বোঝাই যাচ্ছে, শুভকামনা পেয়ে ওপার বাংলার সতীর্থকে ভালোবাসাসমেত কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন তিনি।

কমেন্টে দেখা মিলেছে অভিনেত্রী শাহনাজ খুশিরও। তিনি লেখেন, ‘ছবি দেখে দৌড়ায় আসলাম, লাইক-কমেন্টস করে ধন্য হতে। এত বড় বড় সেলিব্রিটি এক জায়গায়! বাপ রে বাপ! বাংলাদেশ কেমন যেন কাত হয়ে গেল মনে হচ্ছে!’

চঞ্চল, মোশাররফ, নিশো তিনজনকে এক ফ্রেমে দেখে ভক্তদের মনে জল্পনা, তবে কি নতুন কোনো প্রজেক্টে একসঙ্গে কাজ করবেন তারা? নাকি শুধুই চলতে পথে স্বাভাবিক দেখা-সাক্ষাৎ? খোঁজ নিয়ে জানা গেছে, ছবিটি একটি বিজ্ঞাপনের শুটিং চলাকালে মুঠোফোনে তোলা।

এইচআর

Link copied!