Amar Sangbad
ঢাকা সোমবার, ০৪ মার্চ, ২০২৪,

মোদির কথায় বদলে গেল অভিনেত্রীর বিয়ের ভেন্যু

বিনোদন ডেস্ক

বিনোদন ডেস্ক

ফেব্রুয়ারি ১, ২০২৪, ০২:১৬ পিএম


মোদির কথায় বদলে গেল অভিনেত্রীর বিয়ের ভেন্যু

আসছে নতুন বছরের প্রথম দিনেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউড তারকা রাকুল প্রীত সিং। আগামী ২১ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়বেন দু‘জন। ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম পিঙ্কভিলা এক প্রতিবেদনে এমন খবর প্রকাশ করা হয়েছে।

পিঙ্কভিলার প্রতিবেদনে বলা হয়েছে, রকুল প্রীত সিং এবং জ্যাকি ভাগনানি প্রাথমিকভাবে মধ্যপ্রাচ্যে ডেস্টিনেশন ওয়েডিংয়ের পরিকল্পনা করেছিলেন। প্রায় ছয় মাসের সূক্ষ্ম পরিকল্পনার পরে, সবকিছু মোটামুটি ঠিকঠাক ছিল। তবে, ডিসেম্বরে ভারতের প্রধানমন্ত্রী ধনী ও প্রভাবশালী পরিবারগুলোকে তাদের জীবনের বড় অনুষ্ঠানের স্থান হিসেবে ভারতকে বেছে নেওয়ার আহ্বান জানান। এরপরই মন বদলান হবু বর-কনে। রকুল এবং জ্যাকি তাদের বিয়ের সব পরিকল্পনা বদলে ফেলেন।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, ডিসেম্বরের মাঝামাঝি সময়ে পরিকল্পনায় এই পরিবর্তন আনা হয়। মধ্যপ্রাচ্য নয়, আগামী ২১ শে ফেব্রুয়ারি গোয়ায় চারহাত এক হবে রাকুল-জ্যাকির।

গত তিন বছর ধরে অভিনেতা-প্রযোজক জ্যাকির সঙ্গে রীতিমতো প্রেম করছেন রাকুল। আর ২০২১ সালেই জ্যাকির সঙ্গে প্রেমের সম্পর্কটা জানিয়ে দিয়েছিলেন। হাতে হাত রাখা দু‘জনের ছবি ইনস্টাগ্রামে দিয়ে অভিনেত্রী লিখেছিলেন, ‘এ বছরে তুমিই আমার সবচেয়ে বড় উপহার।’

২০০৯ সালে ‘কাল কিসনে দেখা’ সিনেমাতে নায়ক হয়ে অভিনয়ে এসেছিলেন জ্যাকি। পরে অভিনয় করেছেন আরো ১০টি সিনেমাতে। তবে দর্শক মনে সেভাবে জায়গা করে নিতে পারেননি। বাবার দেখানো পথেই ব্যস্ত হয়েছেন প্রযোজনায়। তাঁর প্রযোজনায় এরই মধ্যে মুক্তি পেয়েছে কুলি নম্বর ১, বেল বটম, কাটপুটলিসহ ৯টি সিনেমা।

এছাড়া রাকুলের ক্যারিয়ারের বেশির ভাগ সিনেমাই দক্ষিণ ভারতের তামিল-তেলুগু ভাষায়। দু’ছর হলো বলিউডে শক্ত আসন পেতে বসেছেন। গত বছর তাঁর ‘ছত্রিওয়ালী’নামে একটিই হিন্দি সিনেমাও মুক্তি পেয়েছে।

/বিউ

Link copied!