Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

শিরোনামহীনের মিউজিক ভিডিওতে নতুন মুখ জান্নাতুল বিস্মি

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

মার্চ ৩০, ২০২৪, ০৭:৫৬ পিএম


শিরোনামহীনের মিউজিক ভিডিওতে নতুন মুখ জান্নাতুল বিস্মি

শিরোনামহীন ব্যান্ডের অষ্টম অ্যালবামের মিউজিক ভিডিওতে দেখা যাবে নবাগত মডেল জান্নাতুল বিস্মিকে। তিনি বর্তমানে গানের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন ভারতের পর্বত ঘেরা প্রদেশ হিমাচলে। আসছে ঈদের পর গানগুলো রিলিজ দিবে শিরোনামহীন। 

জানা যায় ‍‍‘বাতিঘর‍‍’ নামের এ অ্যালবামে থাকবে ১০টি গান। মিউজিক ভিডিও আকারে আসবে গানগুলো। এরই মধ্যে টাইটেল ট্র্যাক প্রকাশ পেয়েছে। বাকি গানগুলোর ভিডিওর শুটিং চলছে। বাতিঘর ও ‍‍`এই অবেলায় ২‍‍` ছাড়াও এ অ্যালবামের উল্লেখযোগ্য দুটি গান ‍‍‘জানে না কেউ‍‍’ ও ‍‍‘প্রিয়তমা‍‍’। এই গান দুটিতে মডেল হিসেবে দেখা যাবে সিফাত আমিন ও জান্নাতুল বিস্মিকে। তারা শুটিং করতে শিরোনামহীন টিমের সাথে গেছেন ভারতে।তুষারাবৃত পর্বত প্রদেশ হিমাচলে গত ১২ দিন ধরে টানা শুটিং চলছে।

শিরোনামহীনের নবাগত মডেল জান্নাতুল বিস্মি মিডিয়া জগতের নতুন মুখ হলেও এর আগে বিভিন্ন প্ল্যাটফর্মে দেখা গিয়েছে তাকে । নাটক থেকে শুরু করে বিভিন্ন মিউজিক ভিডিও, বিজ্ঞাপনেও অভিনয় করেছেন তিনি। কিন্তু এই প্রথম সে শিরোনামহীন ব্যান্ডের নতুন অ্যালবামের ভিডিও গানের মডেল হিসেবে কাজ করছে। 

এছাড়া বিস্মি বাংলাদেশের নাগরিক হলেও কানাডায় মনোবিজ্ঞানে বিভাগে স্নাতকে পড়াশোনা করছেন। এরই ফাকে দেশে এসে সে মিডিয়াপাড়ায় ভালো কিছু কাজের সুবাদে বিপুল সাড়া ফেলেছেন।

এই ব্যাপারে মডেল জান্নাতুল বিস্মি জানান, ‍‍‘বর্তমানে আমি শিরোনামহীন ব্যান্ডের মতো একটি বড় ব্যান্ডের নতুন অ্যালবামের জন্য মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করে অনেক উচ্ছ্বসিত।‍‍’

শুটের অভিজ্ঞতা সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেন, ‍‍‘এটা আসলে কাজের পাশাপাশি আমাদের ট্রাভেলিং ও হয়ে হচ্ছে। শুট করতে গিয়ে মিশ্র অনুভূতি ক্রিয়েট হচ্ছে। প্রতিদিন আমরা মাইনাস ৫-৬ ডিগ্রী তাপমাত্রায় দিনরাত শুট করছি। সব মিলিয়ে চ্যালেঞ্জিং বাট আমরা অনেক এনজয় করছি। আশাকরি কাজটি দর্শকদের পছন্দ হবে।‍’

আরএস

Link copied!