Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউটের নতুন পরিচালক ডা. অভ্র দাশ

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ১৩, ২০২৩, ০৬:১৬ পিএম


জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউটের নতুন পরিচালক ডা. অভ্র দাশ

জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট ও হাসপাতালের নতুন পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ডা. অভ্র দাশ ভৌমিক। একইসঙ্গে সহযোগী অধ্যাপক থেকে পদোন্নতি পেয়ে অধ্যাপকও হয়েছেন তিনি। ডা. অভ্র দাশ এর আগে একই প্রতিষ্ঠানে সহযোগী অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন।

রোববার (১২ নভেম্বর) স্বাস্থ্য মন্ত্রণালয়ের সেবা বিভাগের পার্সোনেল-১ শাখার উপসচিব সারমিন সুলতানা স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, সুপিরিয়র সিলেকশন বোর্ডের (এসএসবি) সুপারিশের পরিপ্রেক্ষিতে বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারের নিম্নবর্ণিত কর্মকর্তাকে জাতীয় বেতন স্কেল ২০১৫ এর গ্রেড-৩ ৫৬৫০০-৭৪৪০০ টাকা বেতনক্রমে নামের পার্শ্বে বর্ণিত বিষয়ে অধ্যাপক পদে পদোন্নতি প্রদানপূর্বক জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট ও হাসপাতালের পরিচালক হিসেবে পদায়ন করা হলো।

এতে বলা হয়েছে, পদায়নকৃত চিকিৎসক আগামী ৭ কর্মদিবসের মধ্যে বদলিকৃত কর্মস্থলে যোগদান করবেন। অন্যথায় পরবর্তী কর্মদিবস থেকে তাৎক্ষণিক অবমুক্ত (স্ট্যান্ডরিলিজ) হিসেবে গণ্য হবেন। পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তা পদায়নকৃত কর্মস্থলে যোগদানের পর পদোন্নতি কার্যকর হবে।

পদায়নকৃত চিকিৎসকের যোগদানপত্র প্রাপ্তির পর প্রতিষ্ঠান প্রধান যোগদানপত্র গ্রহণ করে তাৎক্ষণিকভাবে এ বিভাগকে অবহিত করবেন। পদায়নকৃত চিকিৎসক আবশ্যিকভাবে HRIS এর মাধ্যমে বর্তমান কর্মস্থল হতে মুভ আউট এবং পদায়িত কর্মস্থলে মুভ ইন হবেন।

আরএস

Link copied!