community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪,

টেক্সাসে গাড়ি চাপায় ৭ জন নিহত

আন্তর্জাতিক ডেস্ক

মে ৮, ২০২৩, ১১:১২ এএম


টেক্সাসে গাড়ি চাপায় ৭ জন নিহত

যুক্তরাষ্ট্রের টেক্সাসে এবার গাড়ি চাপায় ৭ পথচারী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও বেশ কয়েকজন। অঙ্গরাজ্যেটির ব্রাউনসভিল শহরে এ ঘটনা ঘটে। খবর রয়টার্সের।

এরই মধ্যে ঘাতক গাড়িচালককে হেফাজতে নেওয়া হয়েছে। ব্রাউনসভিল পুলিশ বিভাগের লেফটেন্যান্ট মার্টিন স্যান্ডোভাল বলেছেন, বেপরোয়া গাড়ি চালানোর জন্য তাকে অভিযুক্ত করা হয়েছে। তার বিরুদ্ধে আরও অভিযোগ আনা হতে পারে।

স্যান্ডোভাল বলেন, রোববার সকালের দুর্ঘটনায় নিহতরা ওজানাম সেন্টারের কাছে একটি বাস স্টপে অপেক্ষা করছিলেন। নিহতদের মধ্যে কয়েকজন অভিবাসী রয়েছে বলেও জানান তিনি।

ব্রাউনসভিল শহর মেক্সিকো সীমান্তবর্তী। সীমান্ত পেরিয়ে বহু অভিবাসী শহরটিতে আশ্রয় নেন। দুর্ঘটনাস্থলের ওই ভবনটি মূলত এসব লোকজনদের জন্য তৈরি করা হয়েছে। তবে গতকালের ঘটনায় নিহতদের মধ্যে কোনো অভিবাসী আছেন কি না তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

এর আগে টেক্সাসের ডালাসের উত্তরাঞ্চলের একটি শপিংমলে বন্দুকধারীর হামলায় কমপক্ষে ৯ জন নিহত হয়।

অ্যালেন শহরে ওই হামলার পরপরই শপিংমল থেকে শত শত মানুষকে নিরাপদে সরিয়ে নেওয়া হয়। এক প্রত্যক্ষদর্শী জানান, এক বন্দুকধারী শপিংমলের লোকজনকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে।

তবে ওই হামলার পর পুলিশের গুলিতে বন্দুকধারী নিহত হয়েছে বলে নিশ্চিত করা হয়েছে। পুলিশ বলছে, একজন ব্যক্তিই বন্দুক নিয়ে হামলা চালিয়েছে।

এইচআর

Link copied!