Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

রিজভীর বিরুদ্ধে হিরো আলমের মামলার প্রতিবেদন ২৬ অক্টোবর

আদালত প্রতিবেদক

আদালত প্রতিবেদক

সেপ্টেম্বর ১৩, ২০২৩, ০৩:১৭ পিএম


রিজভীর বিরুদ্ধে হিরো আলমের মামলার প্রতিবেদন ২৬ অক্টোবর

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বিরুদ্ধে কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল আলমের (হিরো আলম) ৫০ কোটি টাকা মানহানির মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৬ অক্টোবর দিন ধার্য করেছেন আদালত।

বুধবার (১৩ সেপ্টেম্বর)  মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। এদিন মামলার তদন্ত সংস্থা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) প্রতিবেদন দাখিল করেনি। এজন্য ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমাম প্রতিবেদন দাখিলের জন্য এদিন ধার্য করেন।

এর আগে ৭ আগস্ট ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামের আদালতে হিরো আলম এ মামলা করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে মামলাটির অভিযোগের বিষয়ে মহানগর গোয়েন্দা পুলিশকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

গত ১৮ জুলাই রুহুল কবির রিজভী রাজশাহী নগরীর ভুবন মোহন শহীদ মিনার পার্কে পদযাত্রা কর্মসূচিতে অংশ নিয়ে হিরো আলমকে নিয়ে একটি মন্তব্য করেন।

বক্তব্য প্রদানকালে তিনি বলেন, ‍‍`হিরো আলমের মতো একটা অর্ধ পাগল, অর্ধ শিক্ষিত, একটা লোক, সে নির্বাচন করছে, মানে রুচি কতটা বিকৃত হলে পরে এরা এ কাজ করতে পারে।‍‍` এতে হিরো আলমের মানহানি হয়েছে বলে আদালতে মামলা করেন তিনি।

এআরএস

Link copied!