Amar Sangbad
ঢাকা বুধবার, ০৬ জুলাই, ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

যে গুণে প্রেমে পড়বে নারী

নিজস্ব প্রতিবেদক

জুন ১৩, ২০২২, ০৭:৫৭ পিএম


যে গুণে প্রেমে পড়বে নারী

নারীর মন জয় করতে চায় না এমন পুরুষের সংখ্যা নাই বললেই চলে । নারীর মন জয় করাটা যতটা কঠিন মনে হয় আসলে ততটা কঠিন নয়। সহজেই পছন্দের প্রিয়সীকে পটানো যায় ,আপনি যদি কতিপয় গুণের অথধকারী হোন। সেই গুণগুলো অর্জন করতে হলে আগে  জানতে হবে কিভাবে অর্জন করবেন এবং সেই বিশেষ বৈশিষ্ঠ্যগুলো কি?

ব্যক্তিত্ব

একজন মানুষের মেচিয়ুরিটি প্রকাশ পায় তার ব্যক্তিত্বে।ব্যক্তি কতটুকু দায়িত্বশীল অন্যের প্রতি কতটুকু যত্মবান তা ব্যক্তিত্বের বহিঃপ্রকাশ।এমন ব্যক্তিত্ব সম্পন্ন ছেলেদের প্রতিই মেয়েরা বেশী আকৃষ্ট হয়ে থাকে।সৎ ও নেতৃত্ব গুনাবলী সম্পন্ন হতে পারলেও আপনার পিছু ছুটবে মেযেরা।

ফ্যাশন সেন্স

ফ্যাশন সেন্স বা পোশাকের স্টাইল নারী পুরুষ সকলের কাছে সমান গুরুত্ব বহন করে । একজন পুরুষের পোষাকই ফু্টে তুলে পুরুষের আসল সৌন্দর্য। ক্যাজুয়াল অথবা ফরমাল সব পোষাকেই পুরুষের ভিন্ন রুপ ফুটে উঠে।একজন নারী পুরুষের ক্যাজুয়াল পোষাকে খুজতে থাকে রোমান্টিক আচরণ । অন্যদিকে ফরমালে খুজে ক্ষমতা।পোষাকই আপনার সম্পর্কে বার্তা দেয় নারীকে । 

মিশুক 


পুরুষ মানেই সব সময় পুরুষত্বভঅব নিয়ে থাকতে এমন চিন্তা মাথা থেকে ঝেড়ে ফেলে দিতে হবে । নারীরা সাধারণত মিশুক পুরুষকে কাছে পেতে চায়।হাসি খুশি পুরুষরা নারীদের পছন্দের তালিকায় প্রথম সারিতে থাকে।

রসবোধ

পুরুষ মানেই সব সময় গম্ভীর হয়ে থাকবে, এই ধারণা থেকে বের হয়ে আসুন। মেয়েরা মিশুক, প্রাণোচ্ছ্বল পুরুষকে বেশি পছন্দ করে। এদিকে আপনি যদি গম্ভীর হয়ে বসে থাকেন, তবে আপনার কাছে আর কে ঘেঁষবে! আপনার বুদ্ধিদীপ্ত রসবোধ তাকে সহজেই আকৃষ্ট করবে। আপনার মজার সব কথা শুনে মানুষ যদি নির্মল আনন্দ পায়, তবে খেয়াল করে দেখুন, আপনার দিকে কেউ একজন মুগ্ধ চোখে তাকিয়ে আছে!

নারীর প্রতি দৃষ্টিভঙ্গি

নারীর প্রতি আপনার দৃষ্টিভঙ্গি কী, সেটি খেয়াল করে দেখে মেয়েরা। আপনি যদি নারীর প্রতি গতানুগতিক ধারণা পোষণ করে থাকেন তাহলে খুব সহজেই বুঝতে পারবে এবং আপনাকে এড়িয়ে চলবে। আপনি যদি নারীকে সম্মান জানান, তাদের কাজ ও ত্যাগের কথা স্বীকার করেন তবে এই স্বভাব আপনাকে আকর্ষণীয় করে তুলবে।

আমারসংবাদ/আরইউ