Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯

বিবাহিত পুরুষ নারীর প্রেমে পড়লে বুঝবেন যেভাবে

আমার সংবাদ ডেস্ক

জুলাই ৩০, ২০২২, ০৩:৫৮ পিএম


বিবাহিত পুরুষ নারীর প্রেমে পড়লে বুঝবেন যেভাবে

প্রেম এমন একটি অনুভূতি যা মানে না কোনো বয়স বুঝে না কোনো বাধা বন্ধন। বিবাহিত পুরুষ বা বিবাহিত নারী অনেকেই বিবাহের পরেও কম বেশি প্রেমে পড়ে।যখন বিবাহিত কোনো পুরুষ নারীর প্রেমে পড়ে নারী তা সহজেই বুঝতে পারে কিন্তু কোনো নারীর দ্বারা উচিত না স্বামীর সংসার ভেঙ্গে অপর কোনো পুরুষের প্রেমের প্রস্তাবে রাজি হওয়া। তাতে একটি নিরাপরাধ পুরুষের মন ভেঙ্গে যায়।যার সাথে জড়িয়ে থাকে দুটি পরিবারের অনেকগুলো মানুষের সুখ দুখ।
তবে  মেয়েরা অনেক সময়েই সতর্কতা অবলম্বন করে থাকেন তারপরেই জানা উচিত কোনো পুরুষ আপনার প্রেমে পড়ছে কী না ? তা বুঝতে চলুন পড়ে আসি বিস্তারিত।


প্রায়ই আপনার প্রশংসা করেন

খেয়াল করে দেখুন কোনো বিবাহিত পুরুষ আপনার কাজ, সাজগোজ, বিভিন্ন গুণের প্রশংসা করছেন কি না। হঠাৎ প্রশংসা করা স্বাভাবিক কিন্তু তিনি যদি সুযোগ পেলেই প্রশংসা করতে থাকেন তবে সতর্ক হোন। তার প্রশংসা শুনে গলে যাবেন না। যিনি নিজের স্ত্রীকে ফাঁকি দিয়ে অন্য নারীতে আসক্ত হতে পারেন তিনি আপনার সঙ্গেও এমনটাই করবেন হয়তো। সবচেয়ে বড় কথা হলো, আপনার সামান্য প্রশ্রয়ও হতে পারে একটি ঘর ভাঙার কারণ। তাই এ ধরনের পুরুষকে কোনো প্রকার পাত্তা দেবেন না।


বিবাহিত জীবনের দুঃখ শোনাতে চান

অনেক বিবাহিত পুরুষকেই বলতে শুনবেন, তারা বিয়ে করে সুখে নেই। নিজের বিবাহিত জীবনে কতটা কষ্টে আছে সেকথা অবিবাহিত কোনো মেয়েকে শুনিয়ে সহানুভূতি পেতে চান। তিনি কতটা অসুখী, তার স্ত্রী কতটা রুক্ষ ও কঠিন, জীবনে রোমান্টিকতা নেই এসব বলে তারা দৃষ্টি আকর্ষণ করতে চান। এসব ক্ষেত্রে সহানুভূতি দেখাতে গিয়ে ফাঁদে পড়ে যান অনেক মেয়ে।

 

তিনি আপনার পাশে থাকার ভান করেন

তিনি আপনাকে সব সময় বোঝাতে চেষ্টা করেন যেকোনো প্রয়োজনে তিনি আপনার পাশে আছেন। যেকোনো সময় একটা কল করলেই তিনি ছুটে আসবেন! আপনাকে সাহায্য করার সব ধরনের চেষ্টা তিনি করতে চাইবেন। কিন্তু নিজের স্ত্রীর ক্ষেত্রে ঘটে তার উল্টোটা। অর্থাৎ যে ভালোবাসা তার স্ত্রীকে দেখানোর কথা তা দেখানোর চেষ্টা করে আপনার ক্ষেত্রে। আপনার প্রেমে হাবুডুবু খাচ্ছে ভেবে আনন্দিত হবেন না, মূলত তিনি একজন প্রতারক।

 

আপনার সঙ্গে সারাক্ষণ অ্যাটাচ থাকতে চান

আপনাকে সারাদিনে যতবার ফোন, মেসেজ ইত্যাদি করবেন ততটা স্ত্রীকেও করেন না। শুভ সকাল থেকে শুরু করে কী খাচ্ছেন, কোথায় যাচ্ছেন সব খোঁজ তারা জানা থাকা চাই! হয়তো আপনার রান্না করার সময় নেই, একথা জানতে পেরে আপনাকে খাবার অর্ডার করে পাঠিয়ে দিচ্ছেন! এ ধরনের উপহার কখনো গ্রহণ করবেন না। আপনার জন্য তার এসব টান বা আকর্ষণ মোটেও স্বাভাবিক নয়। অপরাধকে অপরাধ হিসেবেই দেখুন, সেটি যার সঙ্গেই ঘটুক না কেন।

 

দুজনের মধ্যে কমন বিষয় খুঁজে বের করেন

আপনি কী খেতে পছন্দ করেন, কেমন গান আপনার ভালোলাগে, আপনার জীবনের স্বপ্ন ও লক্ষ্য কী সব আগে জেনে নিচ্ছেন। এরপর তিনি জানাবেন, তার পছন্দগুলোও ঠিক আপনার মতো। দুজনের মধ্যে মিল খুঁজে বের করতে থাকবেন। আপনার পছন্দের জিনিসগুলো উপহার দেওয়ার চেষ্টা করবেন। এগুলো অসুন্দর হতো না, যদি না পুরুষটি বিবাহিত হতেন!