Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

বিমানবন্দর রেলওয়ে স্টেশনে

টিকিট না পেয়ে ট্রেন আটকে শিক্ষার্থীদের বিক্ষোভ

মো. মাসুম বিল্লাহ

জুলাই ২০, ২০২২, ১১:৩২ এএম


টিকিট না পেয়ে ট্রেন আটকে শিক্ষার্থীদের বিক্ষোভ
ছবি-সংগৃহীত

টিকিটের দাবিতে রাজধানীর বিমানবন্দর রেলওয়ে স্টেশনে ট্রেন আটকে শিক্ষার্থীরা বিক্ষোভ করেছেন।

নীলফামারীগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনটিকে আটকে রেখেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে ইচ্ছুক শিক্ষার্থী সহ অন্যান্য যাত্রীরা।

বুধবার (২০ জুলাই) সকাল ৮টা ৫৫ মিনিট থেকে ট্রেনটিকে আটকে রাখা হয়।

শিক্ষার্থীদের দাবি, বিমানবন্দর স্টেশনে টিকিট কাটতে আসনে দুই হাজার থেকে তিন হাজার শিক্ষার্থী। কিন্তু মাত্র ৩টি টিকিট বিক্রি করে বন্ধ করে দেয়া হয় কাউন্টার। এরপরই ছাত্ররা নীলসাগর ট্রেনকে আটকে দেয়। বিমানবন্দর স্টেশনে সব ধরনের ট্রেন চলাচল বন্ধ করে দেন শিক্ষার্থীরা।  

ফেসবুক লাইভে তারা দাবি করেন, তাদের ভর্তি পরীক্ষা ২৫ তারিখ। আজ অগ্রিম টিকিট কাটতে আসেন। বিক্রি শুরু হওয়ার কয়েকমিনিটের মধ্যে সব টিকিট শেষ হয়ে যায়। তাদের দাবি, টিকিট কালোবাজারে বিক্রি করে দেয়া হয়েছে।

বাংলাদেশ রেলওয়ের বিভাগীয় পরিবহন কর্মকর্তা (ঢাকা বিভাগ) খায়রুল কবির বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, 'শিক্ষার্থীসহ যাত্রীরা বিমানবন্দর রেলওয়ে স্টেশনে রেললাইন অবরোধ করে বিক্ষোভ করছেন। 

এরফলে নীলসাগর এক্সপ্রেস ট্রেনটি এখনো আটকে আছে। এ কারণে নারায়ণগঞ্জ ব্যতীত ঢাকা থেকে সারাদেশ কোনো ট্রেন যেতে পারছে না। তবে সারাদেশ থেকে ঢাকায় ট্রেন আসতে পারছে।' 

উল্লেখ্য, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে ২৫ জুলাই থেকে ২৭ জুলাই পর্যন্ত।২৫ জুলাই ‘সি’ ইউনিট, ২৬ জুলাই ‘এ’ ইউনিট এবং ২৭ জুলাই ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। 

আমারসংবাদ/এআই  

Link copied!