Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

‘বিএনপি দিনে পদযাত্রা আর রাতে কূটনৈতিকদের পদলেহন করে’

মো. মাসুম বিল্লাহ

ফেব্রুয়ারি ১৩, ২০২৩, ০৩:৩০ পিএম


‘বিএনপি দিনে পদযাত্রা আর রাতে কূটনৈতিকদের পদলেহন করে’

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি দিনের বেলা পদযাত্রা করে আর রাতের বেলা এম্বাসিতে গিয়ে কূটনৈতিকদের পদলেহন করে। এই হচ্ছে তাদের কাজ। এই করে আওয়ামী লীগ সরকারকে বিদায় দেওয়া যাবে না।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ১০টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের শহীদ ডা. মিলন হলে ব্রেন ডেথ রোগী হিসেবে দেশের প্রথম ক্যাডাভেরিক সারাহ ইসলামের অঙ্গ অন্য চার জন রোগীর দেহে সফলভাবে প্রতিস্থাপন উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, আগামী ১৮ ফেব্রুয়ারি বিএনপি আবার কর্মসূচি দিয়েছে। তারা আসলে পদযাত্রা করে না, বিশৃঙ্খলা করে। বিএনপি দিনে পদযাত্রা করে আর রাতে কূটনীতিকদের পদলেহন করে। এগুলো করে আওয়ামী লীগকে সরানো যাবে না।

তিনি বলেন, ‘আমাদের সরকার যখন দেশকে উন্নয়নের দিকে নিয়ে যাচ্ছে, যখন করোনা মহামারির মধ্যে মানুষকে বিনামূল্যে করোনার টিকা দিয়েছে, প্রথম ডোজ, দ্বিতীয় ডোজ, তৃতীয় ডোজ দেওয়ার পর এখন চতুর্থ ডোজ চলছে, মানুষের জন্য কাজ করে যাচ্ছে। ফলে মানুষ আমাদেরকে বিশ্বাস করে এবং ভালোবাসে।’

মন্ত্রী বলেন, রাশিয়া-ইউক্রেন যুদ্ধের জন্য বিশ্ব অর্থনীতির অবস্থা টালমাটাল। এর মধ্যেও বাংলাদেশ এগিয়ে চলেছে।

এর আগে, রোববার (১২ ফেব্রুয়ারি) রাজধানীর শ্যামলী ক্লাব মাঠের সামনে ঢাকা উত্তর বিএনপির পদযাত্রাপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন শনিবার (১৮ ফেব্রুয়ারি) দেশের সব মহানগরে পদযাত্রা কর্মসূচি ঘোষণা করেন।

কেএস 

Link copied!