Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪,

টাঙ্গাইলে এসপি‍‍`র কাছে থেকে বিনামূল্যে স্কুল ড্রেস ও চকলেট পেলো সুবিধাবঞ্চিত শিশুরা

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইল প্রতিনিধি

মার্চ ২১, ২০২৩, ০৭:২৬ পিএম


টাঙ্গাইলে এসপি‍‍`র কাছে থেকে বিনামূল্যে স্কুল ড্রেস ও চকলেট পেলো সুবিধাবঞ্চিত শিশুরা

টাঙ্গাইলে সুবিধাবঞ্চিত শিশুদের বিনামূল্যে মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণের লক্ষ্যে কাজ করে যাচ্ছে ফ্রেন্ডশিপ স্কুল। দেশের অন্যতম ডিজিটাল সংবাদ মাধ্যম সিএনআই এর সিইও -হেড অব নিউজ ও ফ্রেন্ডশিপ স্কুলের প্রতিষ্ঠাতা জুয়েল আহমেদ ২০১২ সালে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য অবৈতনিক এই শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলেন। শিশুদের একটি অনুষ্ঠানে সম্প্রতি টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার সুবিধা বঞ্চিত শিশুদের প্রতি ভালোবাসা নিদর্শন স্বরূপ স্কুলের দুই শতাধিক ছাত্রছাত্রীদের স্কুল ড্রেস ও মিষ্টি চকলেট বিতরণ করেন।

পুলিশ সুপার এর কাছে থেকে বিনামূল্যে স্কুল ড্রেস ও চকলেট পেয়ে খুশী সুবিধাবঞ্চিত শিশুরা। সিএনআই-এর টাঙ্গাইল জেলা প্রতিনিধি সাংবাদিক ও মানবাধিকার কর্মী মোঃ রাশেদ খান মেনন (রাসেল) এর সঞ্চালনায় শিশুদের মনমুগ্ধকর সাংস্কৃতিক পরিবেশনা নতুন পোষাক প্রদান অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলে।

এ সময় পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, অভিভাবক ও সুধী সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন, সমাজের সুবিধা বঞ্চিত শিশুদের স্বপ্ন পূরণের অবৈতনিক শিক্ষা প্রতিষ্ঠান - ফ্রেন্ডশিপ স্কুল, দেশ ও সমাজের উন্নয়নের জন্য যে ভূমিকা রাখছে, তা সত্যিই প্রশংসনীয়। আমি এই স্কুলের উন্নয়নকল্পে আমার সাধ্য অনুযায়ী কাজ করে যাবো।  সবকিছু দেখে মনে হলো, অদূর ভবিষ্যতে এই স্কুলের কার্যক্রম টাঙ্গাইলসহ সারাদেশে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে ব্যাপক ভূমিকা রাখবে।

তবে এজন্য সবার সহযোগিতা প্রয়োজন। এত ভালো একটি কাজের সঙ্গে সম্পৃক্ত থাকতে পেরে আমি খুবই আনন্দিত। আসলে ফ্রেন্ডশিপ স্কুল সমাজে ভালো কাজের একটি উজ্জ্বল দৃষ্টান্ত। আমি প্রত্যক্ষভাবে এই স্কুলের কার্যক্রমের সঙ্গে সম্পৃক্ত আছি। এই স্কুলের কার্যক্রমকে আরও গতিশীল করতে সকলকে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি। উল্লেখ্য, ফ্রেন্ডশিপ স্কুল টাঙ্গাইলে প্রথম শ্রেনী থেকে পঞ্চম শ্রেণী পর্যন্ত দুই শতাধিক শিশু শিক্ষার্থী বিনা বেতনে লেখাপড়া করার সুযোগ পাচ্ছে।

আরএস

Link copied!