Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

পথচারী ও ছিন্নমূল মানুষের জন্য ফ্রি ইফতার বিতরণ

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জ প্রতিনিধি:

মার্চ ২৮, ২০২৩, ০৫:৩৮ পিএম


পথচারী ও ছিন্নমূল মানুষের জন্য ফ্রি ইফতার বিতরণ

ঘড়ির কাঁটায় তখন বিকেল সাড়ে ৫টা।কিশোরগঞ্জ জেলা শহরের চরশোলাকিয়া গাছ বাজার মোড়ে পথচারী ও ছিন্নমূল মানুষের ভিড় লক্ষ্য করা যায়। সামনে আগাতেই দেখা গেল বেশ কয়েকজন ইফতার বিতরণ করছেন। সারাদিন রোজা রাখা পথচারী ও ছিন্নমূল মানুষের মধ্যে বিনামূল্যে ইফতার বিতরণ করতে এ আয়োজন।

সাংবাদিকদের সংগঠন কিশোরগঞ্জ জেলা প্রিন্ট মিডিয়া এসোসিয়েশন এর উদ্যোগে এসব মানুষের মধ্যে ইফতার বিতরণ করা হয়।

মঙ্গলবার (২৮ মার্চ) দেখা যায়,এক পাশে আঁটোসাঁটো হয়ে বসেছিলেন ষাটোর্ধ্ব তহুরা বেগম। তাঁর কেউ নেই। তাঁর একমাত্র ছেলের অভাবের সংসার।অসুস্থ থাকার কারণে কোথাও কাজ করতে পারেন না তিনি। মানুষের সহায়তায় কোনো রকমে দিন চলে তাঁর।তিনিও এসেছেন ইফতার নিতে।

সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়, প্রতি বছরের মতো এ বছরও কিশোরগঞ্জ জেলা প্রিন্ট মিডিয়া এসোসিয়েশন রমজানে ছিন্নমূল মানুষের মধ্যে খাবার বিতরণ করছে। অন্যান্য বছরের তুলনায় এবার আরও বড় পরিসরে এই কর্মসূচির আয়োজন করা হয়েছে।

রাস্তার পথচারী, ছিন্নমূল ও গরিব-দুঃখী মানুষের মধ্যে ইফতার বিতরণ করা হচ্ছে।  ১০০ পরিবারের জন্য ইফতারের আয়োজন করা হয়।ইফতারে মুরগির মাংসের বিরিয়ানি দেওয়া হয়। এ ছাড়া ফলফলাদিও থাকে।

এ সময় ইফতার বিতরণে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা প্রিন্ট মিডিয়া এসোসিয়েশন এর সভাপতি আশরাফ আলী,সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম তুষার,সহ-সভাপতি আব্দুর রউফ ভূইয়া,মামুন উজ্জ্বল,যুগ্ন সাধারণ সম্পাদক রাজিবুল হক সিদ্দিকী,সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ রুবেল,দপ্তর সম্পাদক রায়হান জামান,প্রচার সম্পাদক ইমরান হোসেন,ধর্মবিষয়ক সম্পাদক শেখ মুহাম্মাদ সানজিদ হক,পাঠাগার ও পুস্তক বিষয়ক সম্পাদক আশরাফুল আলম রাজন।মহিনন্দ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আনিসুর রহমান রাসেল।সংগঠনের শিক্ষা ও গবেষণা সম্পাদক আরাফাত হোসেন সাগর এ ইফতার বিতরণের আয়োজন করেন।

আরএস

Link copied!