Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

রূপগঞ্জে বয়লার বিস্ফোরণ: নিহত বেড়ে ৪

মো. মাসুম বিল্লাহ

মে ৫, ২০২৩, ০৩:৪৫ পিএম


রূপগঞ্জে বয়লার বিস্ফোরণ: নিহত বেড়ে ৪

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার ভুলতা এলাকায় রহিমা স্টিল মিলে বয়লার বিস্ফোরণে দগ্ধ আরও একজনের মৃত্যু হয়েছে। তার নাম আলমগীর হোসেন (৩৩)। এ নিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়ালো ৪ জনে।

শুক্রবার (৫ মে) দুপুর সাড়ে বারোটার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় আলমগীরের মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন। তিনি বলেন, ‘নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকা থেকে দগ্ধ অবস্থায় সাত জনকে জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছিল। হাসপাতালে আনার পর তাদের মধ্যে শংকর নামের ৪০ বছর বয়সী এক শ্রমিকের মৃত্যু হয়। বাকি ছয়জনকে ভর্তি করা হয়েছিল। এরপর রাত পৌনে ১১টার দিকে মারা যান ইলিয়াস আলী (৩৫)। আজ সকাল সাড়ে ১০টার দিকে নিয়ন (২০) ও দুপুরের দিকে আলমগীর নামে আরও এক শ্রমিকের মৃত্যু হয়।’

তিনি জানান, আজ দুপুরে আলমগীর হোসেন নামে যে যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তার শরীরের ৯৫ শতাংশ দগ্ধ হয়েছিল।

তিনি আরও জানান, আলমগীর হোসেনের বাড়ি কিশোরগঞ্জ জেলার সদর থানার রফিকপুর গ্রামে। সে ওই এলাকার আজাদ আলীর ছেলে।

এর আগে বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে রহিমা স্টিল মিলে বয়লার বিস্ফোরণে সাতজন দগ্ধ হন। বার্ন ইউনিটে আরও তিনজন ভর্তি রয়েছেন। তাদের মধ্যে মো. রাব্বির (৩৫) দগ্ধ ৯৫ শতাংশ, মো. ইব্রাহিমের (৩৫) ২৮ শতাংশ, মো. জুয়েলের (৩৫) ৯৭ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের সবার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন তিনি।

আরএস

Link copied!