community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪,

শ্রমিক লীগ নেতাকে পিটিয়ে ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগ

মো. মাসুম বিল্লাহ

জুন ১০, ২০২৩, ০২:৩৬ পিএম


শ্রমিক লীগ নেতাকে পিটিয়ে ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগ

রাজধানীর বাড্ডা থানার সাতারকুল এলাকায় পূর্ব শত্রুর জেরে মারপিট করে অপু ইসলাম (৩৫) নামে এক যুবককে হত্যার অভিযোগ পাওয়া গেছে। তিনি ৪১ নম্বর ওয়ার্ড শ্রমিক লীগের আহ্বায়ক ছিলেন।

শুক্রবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বেশ কয়েকজনকে আটক করেছে বাড্ডা থানা পুলিশ।

নিহত অপুর খালাতো ভাই দিপু হাসান বলেন, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে অপু রাস্তা দিয়ে যাওয়ার সময় ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বেশ কয়েকজন শিক্ষার্থীর সঙ্গে কথা কাটাকাটি হয়। বৃষ্টির কারণে রাস্তার ডান পাশে পানি জমে ছিল। কে কোন পাশ দিয়ে যাবে সেটা নিয়ে তাদের সঙ্গে বাদানুবাদ হয়। পরে শিক্ষার্থীরা তাকে ধরে তাদের ভাড়া বাসার সাততলার ছাদে নিয়ে যায়।

সেখানে তাকে মারপিট করে লিফটের ফাঁক দিয়ে নিচে ফেলে দেয়। অপুকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

তিনি আরও বলেন, এ ঘটনায় ৯ শিক্ষার্থীসহ ১৩ জনকে আটক করেছে বাড্ডা থানা পুলিশ। অপুর সাতারকুল এলাকার বাসিন্দা। তিনি ৪১নং ওয়ার্ড শ্রমিক লীগের আহ্বায়ক ছিলেন। এ ঘটনা তার বড় ভাই খোরশেদ আলম বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। অপু এক ছেলে ও এক মেয়ের জনক ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ।

তিনি বলেন, অপু ইসলাম নামে এক যুবককে একটি ভবনের ছাদে নিয়ে মারপিট করে লিফটের ফাঁক দিয়ে ফেলে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল রাত ৯টার দিকে এই ঘটনা ঘটে। পরে আমরা একটি বেসরকারি হাসপাতাল থেকে তার মরদেহ উদ্ধার করে আজ দুপুরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছি।

তিনি আরও বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। অপু ইসলাম হত্যার ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন।

এইচআর

Link copied!