Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

তৃতীয় দিনের অবরোধে রাজধানীতে গাড়ির চাপ কম

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ২, ২০২৩, ১০:৩৪ এএম


তৃতীয় দিনের অবরোধে রাজধানীতে গাড়ির চাপ কম

সরকার পতনের এক দফা দাবিতে তিনদিনের সর্বাত্মক অবরোধ কর্মসূচির ডাক দিয়েছে বিএনপিসহ সমমনা রাজনৈতিক দল। বিএনপি জামায়াতের ডাকা তিনদিনের অবরোধের শেষ দিনে নারায়ণগঞ্জের ঢাকা চট্টগ্রাম মহাসড়ক ফাঁকা দেখা গেছে।

রাস্তায় স্বাভাবিকের তুলনায় গাড়ির চাপ কম। সড়কে যাত্রী রয়েছে মোটামুটি তবে, রাস্তা গত দুই দিনের মতোই ফাঁকা। দূরপাল্লার গাড়িও কম। বরাবরের মতোই সিএনজি, ব্যক্তিগত একটি গাড়ি, মোটরসাইকেল, বাস, মিনি বাস ও লেগুনা দিয়ে মানুষ চলাচল করছে।

বৃহস্পতিবার (২ নভেম্বর) সকাল থেকে মহাসড়কের যাত্রাবাড়ী, কাজলা, শনির আখড়া, রায়েরবাগ, মাতুয়াইল ও সাইনবোর্ড ঘুরে এমন চিত্র দেখা গেছে।

সকাল থেকে মহাসড়কে যানবাহনের পাশাপাশি যাত্রীও খুব বেশি একটা দেখা যায়নি। তবে অফিসগামী লোকদের যাতায়াত রয়েছে রাস্তায়। শনিড় আখড়ায় ট্রাফিকের দায়িত্বে থাকা এক পরিদর্শক জানান, সকাল থেকে মহাসড়ক ফাঁকা রয়েছে। এখন পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। মহাসড়কের এসব এলাকার বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলা বাহিনী সদস্যদের তৎপরতা রয়েছে চোখে পড়ার মতো।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) চাইলাউ মারমা বলেন, মহাসড়ক ও জেলার গুরুত্বপূর্ণ পয়েন্টে আমাদের অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আরও বলেন, ঢাকা-সিলেট মহাসড়কে এর আগের দিনগুলোতে কয়েকজন জড়ো হয়ে গাড়ি ভাঙচুরের চেষ্টা করেছিলেন। পুলিশ যাওয়ার আগেই তারা পালিয়ে যান। আজ কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

আরএস

 

Link copied!