Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

নিয়মতান্ত্রিক আন্দোলন করলে চা খাওয়াব

বিএনপি ঘেরাও করতে চাইলে বাধা দেব না: প্রধানমন্ত্রী  

মো. মাসুম বিল্লাহ

জুলাই ২৩, ২০২২, ০৭:২৭ পিএম


বিএনপি ঘেরাও করতে চাইলে বাধা দেব না: প্রধানমন্ত্রী  

বিএনপি যদি প্রধানমন্ত্রীর কার্যালয় ঘেরাও করতে চায়, তাহলে তাদের বাধা দেওয়া হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নিয়মতান্ত্রিক আন্দোলন করলে চা খাওয়াব। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে মানুষের গণতান্ত্রিক অধিকার নিশ্চিত হয়, মানুষ ভালো থাকে। দুর্যোগ, দুর্বিপাকে আওয়ামী লীগ মানুষের পাশে আছে।

শনিবার (২৩ জুলাই) বিকালে দলের সম্পাদকমণ্ডলীর সঙ্গে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর যৌথসভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন তিনি। আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় গণভবন থেকে যুক্ত হন প্রধানমন্ত্রী।

আওয়ামী লীগ জনগণের ভোটের অধিকারে বিশ্বাসী মন্তব্য করে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেন, ১৯৭৫ সালের পর যারা ক্ষমতায় এসেছে তারা দেশে সন্ত্রাস, দুর্নীতি করেছে। জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। বিএনপি ক্ষমতায় থাকা মানে দেশে দুর্নীতি, সন্ত্রাস, মানিলন্ডারিং। যারা এসব কাজে ব্যস্ত থাকে তারা তো দেশের জন্য কাজ করবে না। বিএনপি যখন ছিল তখন বাংলাদেশ ৫ বার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে।

আওয়ামী লীগ ক্ষমতায় এসে দেশের ভাবমূর্তি ফিরিয়ে এনেছে। একমাত্র আওয়ামী লীগ ক্ষমতায় এসে জনগণকে সেবা দিয়েছে। জাতির পিতা স্বাধীনতা দিয়ে গেছেন। তার আদর্শ আমাদের চলার পথের পাথেয়। বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণে আজ আমরা উন্নয়নশীল দেশের মর্যাদা অর্জনে সক্ষম হয়েছি। দেশের নির্বাচন ব্যবস্থায় ডিসিপ্লিন এসে থাকলে আওয়ামী লীগের হাত ধরে এসেছে বলেও মন্তব্য করেন।

যৌথসভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, অ্যাডভোকেট কামরুল ইসলাম, ড. আবদুর রাজ্জাক, এ বি এম খায়রুজ্জামান লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, ড. হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, সম্পাদকমণ্ডলীর সদস্য, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনগুলোর সভাপতি-সম্পাদকরা।


ইএফ

Link copied!