Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

শেখ হাসিনা আর ক্ষমতায় থাকতে পারবেন না: রিজভী

মো. মাসুম বিল্লাহ

সেপ্টেম্বর ১০, ২০২২, ১২:১১ পিএম


শেখ হাসিনা আর ক্ষমতায় থাকতে পারবেন না: রিজভী

যতই দৌড়ঝাপ করুক শেখ হাসিনা আর ক্ষমতায় টিকে থাকতে পারবেন না। দেন দরবার করে আর লাভ হবে না বলে মন্তব্য করেছেন, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শনিবার (১০ সেপ্টেম্বর) সকালে গাজীপুর জেলা বিএনপির নেতাদের নিয়ে জিয়াউর রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

সরকারের বিরুদ্ধে সারাদেশের মানুষ জেগে উঠেছে দাবি করে রিজভী আহমেদ বলেন, যত নির্যাতন করুক মিথ্যা মামলা দিক, হামলা করুক জনগণকে দমিয়ে রাখতে পারবে না। অচিরেই সরকারকে বিদায় নিতে হবে।  

তিনি বলেন, প্রধানমন্ত্রী প্রতিবেশী দেশে সফরে গিয়েছিলেন কীভাবে ক্ষমতা টিকিয়ে রাখা যায় সেই বোঝাপড়া করতে, দেশের স্বার্থে নয়। তিনি সীমান্ত হত্যা বন্ধ করতে পারেন নি, তিস্তার পানির ন্যায্য হিস্যা আদায় করতে পারেন নি। বরং দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব কতটুকু বিকিয়ে দিয়েছেন সে প্রশ্ন উঠেছে।

এ সময় বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, গাজীপুর জেলা সভাপতি ফজলুল হক মিলন, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক এসএম জিলানি, সদস্য সচিব রাজিব আহসান, কেন্দ্রীয় ও জেলা বিএনপির নেতা  হুমায়ুন কবির খান, ডা. রফিকুল ইসলাম বাচ্চু, মজিবুর রহমান, শাহ রিয়াজুল হান্নান, শাহজাহান ফকির, তাহের মুসল্লী, অ্যাডভোকেট কাজী খান, আজিজুর রহমান পেরা, রাশেদুল হকসহ কয়েক’শ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এবি

Link copied!