Amar Sangbad
ঢাকা বুধবার, ৩০ নভেম্বর, ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯

বিএনপির লাজ শরম নেই: হানিফ

নিজস্ব প্রতিবেদক

সেপ্টেম্বর ১৩, ২০২২, ০৩:৪৫ পিএম


বিএনপির লাজ শরম নেই: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, বিএনপির দুই কান কাটা। তাই তারা দুই কান কাটা মানুষের মতো রাস্তার মাঝখান দিয়ে হাঁটে। তাদের লাজ শরম নেই।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

প্রায় আট বছর পর হওয়া সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থীর বেশ ছড়াছড়ি দেখা যায়। সভাপতি পদে ১৫ ও সম্পাদক পদে ১৭ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে বেশ কয়েকজন নারী প্রার্থীও ছিলেন।

হানিফ তার বক্তব্যে আরও বলেন, বিএনপির চোখ রাঙানির জন্য এ দেশ স্বাধীন করিনি। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অনেক এগিয়ে গেছে।

তিনি বলেন, বিএনপি পাকিস্তানের সৃষ্টি। কথায় কথায় তারা মিথ্যাচার করে। তাদের অর্জন হাওয়া ভবন। লন্ডন থেকে তাদের স্লোগান এসেছে টেক ব্যাক বাংলাদেশ। তার মানে বাংলাদেশকে পিছিয়ে দেওয়া।

বৈরী আবহাওয়া উপেক্ষা করে উৎসবমুখর পরিবেশে এ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আশুতোষ উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে হওয়া সম্মেলনে বৃষ্টির মধ্যেই হাজার হাজার মানুষ এতে অংশ নেন।

সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রাফি উদ্দিন আহমেদের সভাপতিত্বে এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, সুজিত রায় নন্দী, গোলাম রাব্বানী, ফরহাদ হোসেন সংগ্রাম এমপি, বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার, মো. হেলাল উদ্দিন প্রমুখ।

এবি

Link copied!