Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

সমাবেশের মাঠে লাল-সবুজ পতাকা নিয়ে নেতাকর্মীরা

বরিশাল ব্যুরো

বরিশাল ব্যুরো

নভেম্বর ৫, ২০২২, ০২:১৮ পিএম


সমাবেশের মাঠে লাল-সবুজ পতাকা নিয়ে নেতাকর্মীরা

দুই দিন আগে থেকেই বরিশালে বিভাগীয় গণসমাবেশের মাঠে আসতে শুরু করেছেন বিএনপির নেতাকর্মীরা।

শনিবার সকালে লাল-সবুজের জাতীয় পতাকা, প্ল্যাকার্ড হাতে নেতাকর্মীরা সমাবেশের মাঠে অবস্থান করছেন।

বরিশালের বিভাগীয় গণসমাবেশ সফল করতে সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছে বিভাগীয় নেতৃবৃন্দ। ধর্মঘটের কারণে বাস ও নৌরুটের সবধরনের যান চলাচল বন্ধ থাকায় আগে থেকেই বিএনপির নেতাকর্মীরা বরিশালে অবস্থান করছিলেন।

স্থানীয় বিএনপির নেতৃবৃন্দরা জানিয়েছেন, শনিবার সকাল থেকে নেতাকর্মীরা মাঠে এসেছেন। আজকের এই গণসমাবেশ বরিশালে ইতিহাস তৈরি করবে। নেতৃবৃন্দরা আরও বলেন, জাতীয় পতাকা আমাদের সবার। এটা নিয়ে আসতেই পারে। এই সরকারের অত্যাচার নিপীড়ন থেকে মুক্তি চায় সবাই। কেন্দ্রীয় নেতাদের পেয়ে সবাই অনেক খুশি।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও গণসমাবেশ বাস্তবায়ন উপ-কমিটির সদস্য সচিব (মিডিয়া) আবু নাসের মোঃ রহমাতুল্লাহ বলেন, জাতীয় পতাকা সাথে নিয়ে আসতেই পারে। সকল বাধা উপক্ষো করে জেলা-উপজেলার নেতাকর্মীরা ইতোমধ্যে বেলস পার্কে এসেছে। বেলসপার্ক এখন জনারণ্যে পরিণত হয়েছে। নেতাকর্মীদের মাঝে আনন্দের জোয়ার বইছে।

উল্লেখ্য, আজ দুপুর দুইটায় বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে বিএনপির বিভাগীয় গণসমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশ সফল করতে সার্বিক প্রস্তুতি গ্রহণ করেছে বিএনপি। ইতোমধ্যে বিএনপির মহাসচিবসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ বরিশালে এসে পৌঁছেছেন।

এআই

Link copied!