Amar Sangbad
ঢাকা বুধবার, ০৭ ডিসেম্বর, ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯

দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করাই আমার লক্ষ্য: প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

নভেম্বর ২৪, ২০২২, ০৩:২৫ পিএম


দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করাই আমার লক্ষ্য: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করাই আমার লক্ষ্য।

যশোরে আওয়ামী লীগের জনসভায় ভাষণে দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) যশোরের জেলা স্টেডিয়ামে বিকেল ৩টার দিকে জনসভায় যোগ দেন তিনি। এদিন জনসমাবেশে যোগ দেয়ার আগে কয়েকটি অনুষ্ঠানে যোগ দেন সরকারপ্রধান শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, “বিচার পাওয়ার অধিকার আমার ছিল না। বাবা-মা-ভাই-বোন সবাইকে হারিয়েছি। তারপরও এ বাংলায় ফিরে এসেছি। বাংলার মানুষের অধিকার প্রতিষ্ঠা করাই ছিল আমার লক্ষ্য।”

শেখ হাসিনা বলেন, “মানুষের মুখের গ্রাস কেড়ে নিয়ে বিএনপি নিজেদের উন্নয়ন করেছে। তারা কিছুই দিতে পারে না, শুধু পারে মানুষের রক্ত চুষে খেতে। এটাই হচ্ছে বাস্তবতা।”

দেশের অর্থনৈতিক অবস্থার চিত্র তুলে ধরে তিনি বলেন, “দেশের প্রতিটি ব্যাংকেই যথেষ্ট পরিমান টাকা রয়েছে। রিজার্ভও যথেষ্ট পরিমান আছে।”

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে দলীয় ব্যানারে ঢাকার বাইরে প্রধানমন্ত্রীর এটিই প্রথম জনসভা।

দীর্ঘ পাঁচ বছর পর বৃহস্পতিবার (২৪ নভেম্বর) যশোর গিয়েছেন প্রধানমন্ত্রী। দুপুর ১২ টার মধ্যে জনসভা স্থলটি জনসমুদ্রে পরিণত হয়। পুরো শহর উৎসবমুখর হয়েছে উঠেছে। 

যশোরের বিভিন্ন উপজেলা ও আশপাশের উপজেলাসহ খুলনা বিভাগের ১০টি জেলা থেকে আওয়ামী লীগ নেতাকর্মীরা এই জনসভায় যোগ দেবেন। সকাল থেকেই মানুষের ঢল দেখা গেছে জনসভাস্থল অভিমুখে।

টিএইচ

Link copied!