Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

জামায়াত আমিরের মুক্তির দাবিতে বিক্ষোভ

মো. মাসুম বিল্লাহ

ডিসেম্বর ১৭, ২০২২, ০৩:৪৬ পিএম


জামায়াত আমিরের মুক্তির দাবিতে বিক্ষোভ

জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমানকে গ্রেপ্তার ও রিমান্ডে নেওয়ার প্রতিবাদে শনিবার (১৭ ডিসেম্বর) দুপুরে রাজধানীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে দলটি।

কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমির এডভোকেট ড. হেলাল উদ্দিনের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি রাজধানীর ব্যস্ততম এলাকা কমলাপুর রেলস্টেশনের সামনে থেকে শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে আরও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি মু. দেলাওয়ার হোসেন, কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য অধ্যাপক মোকাররম হোসাইন খান, মু. শামছুর রহমান।

ড. হেলাল উদ্দিন বলেন, দেশের জনগণের অধিকার প্রতিষ্ঠায় ও সকল অপশক্তির বিরুদ্ধে জামায়াত সব সময়ে সোচ্চার ভূমিকা পালন করে এসেছে। দেশের মানুষ যখনই কোন বিপদ ও দুর্যোগের সম্মুখীন হয়েছে তখনই আমিরে জামায়াত ডা. শফিকুর রহমান মানবিক সাহায্য নিয়ে সকলের কাছে ছুটে গেছেন। 

সাঁজানো অভিযোগে আমিরে জামায়াত ডা. শফিকুর রহমানকে গ্রেপ্তার করে ৭ দিনের রিমান্ড দিয়েছে। আমরা ক্ষমতাসীনদেরকে হুঁশিয়ার করে বলতে চাই অনতিবিলম্বে ডা. শফিকুর রহমানের মামলা বাতিল করে তাকে মুক্তি প্রদান করুন। অন্যথায় জনগণ আর ঘরে বসে থাকবে না। সকল জুলুম অত্যাচার-নিপীড়নের সমুচিত জবাব দেওয়া হবে।

টিএইচ

Link copied!