Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

বিএনপির দ্বিতীয় দিনের পদযাত্রা শুরু

মো. মাসুম বিল্লাহ

জানুয়ারি ৩০, ২০২৩, ০৩:১৬ পিএম


বিএনপির দ্বিতীয় দিনের পদযাত্রা শুরু

গণতন্ত্র পুনরুদ্ধার, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন এবং ১০ দফা দাবি আদায়ে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির পদযাত্রা শুরু হয়েছে।

সোমবার (৩০ জানুয়ারি) দুপুর তিনটায় যাত্রাবাড়ী জামিআ ইসলামিয়া বাইতুন নূর মাদ্রাসা সামনে থেকে এ পদযাত্রা কর্মসূচি শুরু হয়। শ্যামপুরে গিয়ে শেষ হবে। এর আগে এক সংক্ষিপ্ত সমাবেশে আয়োজন করা হয়। এটি বিএনপির দ্বিতীয় দিনের কর্মসূচি।

এর আগে গত শনিবার (২৮ জানুয়ারি) রাজধানীর বাড্ডা থেকে রামপুরা হয়ে মালিবাগ হোটেল পর্যন্ত পদযাত্রা কর্মসূচি পালন করে ঢাকা মহানগর উত্তর বিএনপি।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম সভাপতিত্বে ও রফিকুল আলম মজনুসঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, বিএনপি নেতা ইশরাক হোসেন, যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না প্রমুখ।

আগামী ১ ফেব্রুয়ারি মুগদা থেকে মালিবাগ পর্যন্ত পদযাত্রা করবে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি। এছাড়া ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে আগামী ৩১ জানুয়ারি গাবতলী থেকে মাজার রোড হয়ে মিরপুর ১০ নম্বর গোলচত্বর পর্যন্ত পদযাত্রা হবে। প্রতিটি পদযাত্রা বেলা ২টায় শুরু হবে।

টিএইচ

Link copied!