Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

কষ্ট লাঘবে রেশনিং কার্ডের মাধ্যমে পণ্য দেওয়া দরকার: জিএম কাদের

মো. মাসুম বিল্লাহ

মার্চ ২, ২০২৩, ১০:৩৩ এএম


কষ্ট লাঘবে রেশনিং কার্ডের মাধ্যমে পণ্য দেওয়া দরকার: জিএম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, সরকার যা করছে তাতে আমরা সন্তুষ্ট না। আমরা দেখছি একটি ট্রাকের পেছনে হাজার হাজার মানুষ ছুটছে। মধ্যবিত্ত অনেক মানুষ সেখানে যেতে পারছেন না।

বুধবার (১ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে রংপুরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি। এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি করপোরেশন মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসিরসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জিএম কাদের বলেন, দেশের মানুষ কষ্টে আছে, সে কষ্ট লাঘবে রেশনিং কার্ডের মাধ্যমে পণ্য দেওয়া দরকার। আমরা হাজার হাজার কোটি টাকার মেগা প্রজেক্ট করতে পারি। কিন্তু দেশের মানুষকে বাঁচাতে কোনো উদ্যোগ নিতে পারি না। মানুষ না বাঁচলে, দেশের উন্নয়ন করে কী হবে।

তিনি বলেন, আমরা নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছি। ৩০০ আসনের জন্য প্রস্তুতি নিচ্ছি। ইভিএমের নির্বাচন জনগণ ভালোভাবে নেয়নি। আমরা সেটা সবসময় বলে আসছি। ইভিএমের নির্বাচন সুষ্ঠুভাবে সম্ভব নয়। যদিও রংপুরে আমরা জিতেছি।

তিনি আরও বলেন, মেগা প্রজেক্ট বন্ধ করে মানুষকে বাঁচানোর চেষ্টা করতে হবে। আমার মনে হয় সরকার সেটা করতে পারবে। আর যদি সরকার এখন ব্যবস্থা না নেয়, তাহলে সামনের দিকে আরও খারাপ দিন আসতে পারে।

এবি

Link copied!