Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

গণআন্দোলনের মাধ্যমে সরকারের পতন চায়-ইনসাফ কায়েম কমিটি

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

এপ্রিল ১১, ২০২৩, ০৯:০৮ পিএম


গণআন্দোলনের মাধ্যমে সরকারের পতন চায়-ইনসাফ কায়েম কমিটি

গণআন্দোলনের মাধ্যমে এ সরকারের পতন ঘটাতে না পারলে সমাজে ইনসাফ প্রতিষ্ঠিত করা যাবে না। মঙ্গলবার বিকেলে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে জাতীয় ইনসাফ কায়েম কমিটির দারিদ্র ও ইনসাফ শীর্ষক আলোচনা সভায় বক্তারা এ মন্তব্য করেন।

জাতীয় ইনসাফ কায়েম কমিটির আহবায়ক ফরহাদ মজহারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন গণঅধিকার পরিষদের আহবায়ক ড. রেজা কিবরিয়া, ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য মাওলানা মোসাদ্দেক বিল্লাহ আল মাদানি, জানিপপ চেয়ারম্যান অধ্যাপক নাজমুল আহসান কলিমউল্লাহ, সদস্য সচিব শওকত মাহমুদ, দিগন্ত মিডিয়ার চেয়ারম্যান শিব্বির মাহমুদ, সাংবাদিক আব্দুল আউয়াল ঠাকুর, ড.ফরহাত হোসেন খন্দকার, মাওলানা আশরাফুল হক প্রমূখ। 

ড. রেজা কিবরিয়া তার বক্তব্যে বলেন, এ সরকারের অধীনে নির্বাচনের যে স্বপ্ন তারা বুনছেন তা বাস্তবায়ন হবে না। ইসলামী আন্দোলনের মাওলানা মোসাদ্দেক বিল্লাহ ইনসাফ প্রতিষ্ঠা করতে জাতীয় সরকার প্রতিষ্ঠার উপর গুরুত্বারোপ করেন। 

পরে দেশ ও জাতির কল্যাণে মোনাজাত করা হয়। অনুষ্ঠানে ঢাকা ও বিভিন্ন জেলা থেকে ইনসাফ কায়েম কমিটির ১৫ হাজার সদস্য উপস্থিত ছিলেন। বীর মুক্তিযোদ্ধা ডা: জাফরুল্লাহ চৌধুরীর আরোগ্য কামনায় দোয়া করা হয়।

এমএইচআর

Link copied!