Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

‘কোন শক্তি আ.লীগকে পরাজিত করতে পারবে না’

জবি প্রতিনিধি

জবি প্রতিনিধি

আগস্ট ২৮, ২০২৩, ০৭:৩৬ পিএম


‘কোন শক্তি আ.লীগকে পরাজিত করতে পারবে না’

সকল অশুভ শক্তিকে পরাজিত করবে আওয়ামীলীগ। মুক্তিযুদ্ধ বিরোধী কোন অশুভ শক্তি আওয়ামীলীগকে পরাজিত করতে পারবে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বাবু সুজিত রায় নন্দী।

সোমবার (২৮ আগস্ট) ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের ৩৭ নং ওয়ার্ড আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারবর্গের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুজিত রায় বলেন, আগামী নির্বাচনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বিএনপি-জামাত জনগনের চোখে ধুলো দেয়ার চেষ্টা করছে। কিন্তু এতে কোন লাভ হবে না। শেখ হাসিনা গনতন্ত্র ও উন্নয়নের সরকার। দেশের উন্নয়ন অব্যাহত রাখতে সকল অপশক্তিকে রুখে দিতে হবে।

সভায় ৩৭ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আব্দুর রহমান মিয়াজীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট কাজী নাজিবুল্লাহ হিরু। তিনি বলেন, বিএনপি জামায়াতের সময়ে দেশে শুধু চুরি হয়েছে। শেখ হাসিনার সময়ে দেশের উন্নয়ন দ্রুত গতিতে এগিয়ে চলেছে। বড় বড় মেগা প্রকল্পের কাজ সম্পন্ন হয়েছে। অনেক কাজ চলমান। কিন্তু খুনী জিয়ার গুন্ডারা আতঙ্ক সৃষ্টি করতে চাচ্ছে জনগণের মনে।

সভায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু আহমেদ মন্নাফী বলেন, বঙ্গবন্ধুকে বাংলাদেশ থেকে মুছে ফেলা সম্ভব না। বাংলার ইতিহাস ও বাঙ্গালীর চেতনায় অমর থাকবে বঙ্গবন্ধু। খুনী জিয়ার সৈন্যরা দেশ ও জনগনকে বিপদে ফেলার জন্য ওত পেতে আছে। সবাইকে সজাগ থাকতে হবে।

তিনি বলেন, খুনী জিয়ার চোরা সন্তান তারেক রহমান দেশে রাজনীতি করার অধিকার হারিয়েছে আগেই। মুচলেকা দিয়ে পালিয়েছে বিদেশে। এখন সে বড় বড় গল্প দেয়। এসব কথা জনগণ শুনবে না।

আলোচনা সভায় সার্বিক তত্বাবধানে ছিলেন ৩৬ নং ওয়ার্ড কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা রঞ্জন বিশ্বাস। এসময় ৩৭ নং ওয়ার্ডের নেতা কর্মীসহ ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এআরএস

Link copied!