Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

দেশকে অন্ধকারে ঠেলে দিতে না চাইলে নৌকায় ভোট দিন: হাশেম রেজা

জিল্লুর রহমান মধু ও আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

জিল্লুর রহমান মধু ও আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

সেপ্টেম্বর ২৪, ২০২৩, ০৭:৪০ পিএম


দেশকে অন্ধকারে ঠেলে দিতে না চাইলে নৌকায় ভোট দিন: হাশেম রেজা
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-২ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগ নেতা হাশেম রেজা। ছবি: আমার সংবাদ

চুয়াডাঙ্গা-২ আসনের (দামুড়হুদা-জীবননগর)  জনপ্রিয় আওয়ামী লীগ নেতা হাশেম রেজা আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দামুড়হুদা ও জীবননগর নির্বাচনি এলাকায় গণসংযোগ, পথসভা, লিফলেট বিতরণসহ বিভিন্ন কার্যক্রম অব্যাহত রেখেছেন।

রোববার (২৪ সেপ্টেম্বর) বিকালে পীরকুল্লা পোস্ট অফিসপাড়াসহ কয়েকটি এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণসহ পথসভা করেন দৈনিক আমার সংবাদ ও দ্য ডেইলি পোস্টের সম্পাদক-প্রকাশক কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা হাশেম রেজা।

এ সময় তিনি জনতার উদ্দেশে বলেন, দেশকে অশান্ত ও অন্ধকারের দিকে ঠেলে দিতে না চাইলে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনা ছিলেন বলে বাংলাদেশ ঘুরে দাঁড়িয়েছে। ঘাতকরা চেয়েছিল বঙ্গবন্ধুর পুরো পরিবার ও সহযোগীদের হত্যা করে দেশ থেকে স্বাধীনতার চিহ্ন মুছে ফেলতে। কিন্তু শেখ হাসিনা তার শক্তিশালী নেতৃত্বে বাংলাদেশের চেহারাই বদলে দিয়েছেন। প্রধানমন্ত্রী এ দেশকে অন্তর দিয়ে ভালোবাসেন, এ দেশের মানুষকে ভালোবাসেন। বাংলাদেশের মানুষ মনে করে শেখ হাসিনা যতদিন বেঁচে থাকবেন, ততদিন দেশ আলোকিত থাকবে। আজ আমরা দেশকে ডিজিটাল বাংলাদেশে রূপান্তরিত করেছি। দেশে নারীর ক্ষমতায়ন হয়েছে। নারীরা এখন সবখানে সুপ্রতিষ্ঠিত হয়েছেন।
তিনি বলেন, সরকার স্বাস্থ্য খাতকে এগিয়ে নিতে হাসপাতাল, কমিউনিটি ক্লিনিক স্থাপন করে সেবার ব্যবস্থা করেছে। বিগত দিনের তুলনায় বর্তমানে দারিদ্র্য পাঁচ শতাংশে নেমে এসেছে। প্রধানমন্ত্রীর দক্ষতা ও সততায় বিশ্বব্যাপী সুনাম কুড়াচ্ছেন। রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে মানবতার পরিচয় দিয়েছেন তিনি। এজন্য তিনি ‘মাদার অব হিউম্যানিটি’ উপাধি পেয়েছেন।

হাশেম রেজা বলেন, আগামীতে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে পুনরায় আওয়ামী লীগ সরকার গঠন করলে আরও ব্যাপক দারিদ্র্য বিমোচন কর্মসূচি গ্রহণ করা হবে। এছাড়াও চুয়াডাঙ্গা-২ আসনের মানুষের ভাগ্য পরিবর্তনে ব্যাপক প্রকল্প নেয়া হবে। কর্মসূচিতে জীবননগরসহ কয়েকটি এলাকার মানুষের সঙ্গে কথা বলেন জননেতা হাশেম রেজা।

এ সময় সভাপতিত্ব করেন পুরকুল্লা ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মনিরুল শেখ পীর। আরও উপস্থিত ছিলেন উথুলী ৯নং ওয়ার্ড আ.লীগ সভাপতি সরফরাজ উদ্দিন, জেলা ছাত্রলীগ নেতা নাসির উদ্দিন, নতিপোতা ইউনিয়ন আ.লীগের সহসভাপতি আলী, বীর মুক্তিযোদ্ধা রেজাউল করীম, মিনারুল হক, যুবলীগ নেতা আ. মজিদ, আশরাফুল মেম্বার, সেলিম উদ্দিন, আ.লীগ নেতা আতিয়ার শেখ, মহির উদ্দিন, শামসুল মেম্বার, বাবর আলী, আব্বাস আলী, আকবার আলী, ওসমান আলী, যুবলীগ নেতা দেলোয়ার, সবুজ, জাহাঙ্গীর আলম, জব্বার আলী, ইমদাদুল হক, আল মামুন, শুকুর আলী, তারিক, রিপন, আবু বক্কর কালু, পিন্টু, রবি, মন্টু, ইব্রাহিম বেল্টু, ছাত্রলীগ নেতা রনজু, আলামিন, রকি, শুভ, সৌরভ, সানুয়ার, মাহি, রিমন, হাসান, খোকন  প্রমুখ। সভা পরিচালনা করেন যুবলীগ নেতা জেবা ও জহিরুল হক।

পথসভা শেষে জননেতা হাশেম রেজা দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ঠাকুরপুর, চাকুলিয়া, ফুলবাড়িয়া, সদাবরি, ওসমানপুরসহ বিভিন্ন এলাকার মানুষের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

এআরএস

Link copied!