Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪,

কাকরাইলে রিজভীর নেতৃত্বে মিছিল

আমরা আর মামুরা স্টাইলে নির্বাচন হতে দেওয়া হবে না : রিজভী

মো. মাসুম বিল্লাহ

ডিসেম্বর ৩, ২০২৩, ১১:১২ এএম


আমরা আর মামুরা স্টাইলে নির্বাচন হতে দেওয়া হবে না : রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, অবৈধ আওয়ামী লীগ সরকার দেশে আমরা আর মামুরা স্টাইলে নির্বাচন করতে অপচেষ্টা করছে। কিন্তু বাংলাদেশের জনগণ এ ধরনের নির্বাচন হতে দেবে না।

তিনি বলেন, শেখ হাসিনা দেশকে বিক্রি করে হলেও ক্ষমতায় থাকতে চান। তার মধ্যে কোন ধরনের দেশপ্রেম নেই। দেশ থাকলো না থাকলো, দেশের স্বাধীনতা থাকলো না থাকলো তাতে তাঁর কোন কিছু আসে যায় না। তার চাই শুধু ক্ষমতা।

অবৈধ সরকারের পদত্যাগ ও  ঘোষিত নির্বাচনী তফসিল বাতিল এবং বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণ, দলের মহাসচিবসহ নেতা-কর্মীদের মুক্তির  দাবিতে বিএনপির ডাকা নবম দফা অবরোধের প্রথম দিনে মিছিল শেষে তিনি এসব কথা বলেন। 

মৎস্যজীবী দলের আয়োজনে মিছিল ও পিকেটিং এ নেতৃত্ব দেন রুহুল কবির রিজভী। মিছিলটি কাকরাইল থেকে শুরু হয়ে শান্তি নগর মোড়ে গিয়ে শেষ হয়।

মিছিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির সহ যুববিষয়ক সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজ, জাতীয়তাবাদী মৎসাজীবী দল কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব আব্দুর রহিম, কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক ওমর ফারুক পাটোয়ারী, মো. শাহ আলম, কবির উদ্দিন মাস্টার,  মহানগর দক্ষিণের সদস্য সচিব কেএম সোহেল রানা, মহানগর উত্তরের সদস্য সচিব মোহাম্মদ বাকীবিল্লাহ, নারায়ণগঞ্জ জেলার সভাপতি এইচ এম হোসেন, মুন্সীগঞ্জ জেলার আহবায়ক হাজী আনোয়ার হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য ইব্রাহিম চৌধুরী, এম এ জি বাবুল ও মহানগর নেতা মো. শাহাদত হোসেন, ছাত্রদলের যুগ্ম সম্পাদক ডা. আউয়াল, সহ সাংগঠনিক সম্পাদক সাদেক, ঢাবির ছাত্রদল নেতা রাজু আহমেদ প্রমুখ নেতৃবৃন্দ।

এআরএস

Link copied!