Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

নির্বাচন বর্জনে জবি ছাত্রদলের লিফলেট বিতরণ

জবি প্রতিনিধি

জবি প্রতিনিধি

ডিসেম্বর ২৯, ২০২৩, ০২:২৩ পিএম


নির্বাচন বর্জনে জবি ছাত্রদলের লিফলেট বিতরণ
ছবি: আমার সংবাদ

নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনকে সফল করার লক্ষ্যে ঢাকা জজ কোর্ট ও ন্যাশনাল মেডিকেলের জনসন রোডের বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

শুক্রবার (২৯ ডিসেম্বর) জবি ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক সুজন মোল্লার নেতৃত্বে এই লিফলেট বিতরণ কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচি শেষে জবি ছাত্রদলের সাধারণ সম্পাদক সুজন মোল্লা বলেন, যাদের ইতিহাসই হচ্ছে গণতন্ত্র ধ্বংস করে বাকশাল গঠন করা তারা তো এরকম একদলীয় ডামি ও বানরের ভাগবাটোয়ারার নির্বাচনই করবে। ইনশাআল্লাহ, বাংলাদেশের গণতন্ত্রকামী জনগণ, এই ডামি ও ভাগবাটোয়ারার নির্বাচনকে প্রত্যাখ্যান করে ৭ তারিখের ভোটকেন্দ্র বর্জন করবে।

জবি ছাত্রদল সভাপতি মো. আসাদুজ্জামান আসলাম বলেন, অবৈধ তফসিল বাতিল করে যদি নিরপেক্ষ সরকারের অধীনে অংশগ্রহণমূলক নির্বাচনের দাবি না মানে তাহলে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের প্রত্যেকটি নেতাকর্মী রাজপথের উত্তাল আন্দোলনের মাধ্যমেই এই ফ্যাসিস্ট সরকারের পতন ঘটাবে ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন- ছাত্রদলের সহ সভাপতি জুলকার নাইন, শামিম হোসেন, প্রচার সম্পাদক (যুগ্ম সম্পাদক পদমর্যাদা) মোস্তাফিজুর রহমান রুমি, ইয়াকুব শেখ অনিক, দপ্তর সম্পাদক (যুগ্ম সম্পাদক পদমর্যাদা) সাখাওয়াতুল ইসলাম খান পরাগ, আরিফুল ইসলাম আরিফ, আসিফ আল ইমরান প্রমুখ

এআরএস

Link copied!