Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

নুরুল হক নুর

এমপি মন্ত্রী হওয়ার লোভ থাকলে আওয়ামী লীগের নৌকায় উঠতাম

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

ফেব্রুয়ারি ৫, ২০২৪, ০৮:০৯ পিএম


এমপি মন্ত্রী হওয়ার লোভ থাকলে আওয়ামী লীগের নৌকায় উঠতাম

বিএনপির সাথে জোট করে আসন নিয়ে এমপি হবো মন্ত্রী হবো এই ভরসায় আমরা রাজপথে নাই, এমপি হওয়ার লোভ থাকলে শাজাহান ওমরের মতো আওয়ামী লীগের নৌকায় উঠতাম 
সোমবার ( ৫ ফেব্রুয়ারি ) জাতীয় প্রেসক্লাবের সামনে  ‘দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন’  কর্তৃক আয়োজিত এক সমাবেশে এসব কথা বলেন, গণ অধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুর।

তিনি বলেন, সরকার একটা জাতীয় ঐক্য,জাতীয় সংহতি , একটা জাতীয় সম্প্রীতি তৈরি করতে পারেনি । সরকার গায়েরজোরে সজ্জন ব্যক্তিত্ব , যারা সমাজের সর্বস্তরে সম্মানিত তাদেরকে জেলে বন্দি করে রেখেছে । অনেকেরই বয়সে শেষ প্রান্তে ৭০/৮০ কোটায়, যারা স্বাভাবিক ভাবে বাহিরে থাকলেও প্রতিদিন অনেক ঔষধ লাগে, পারিবারিক সেবা লাগে এই মানুষদেরকেও জেলে রেখেছে । 

তিনি আরও বলেন, আমরা বারবার বলেছিলাম আমাদের দেশের সামাজিক কাঠামো, রাষ্ট্রীয় কাঠামোতে দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। তাই অনতিবিলম্বে রাজনৈতিক সমঝোতার মাধ্যমে নির্বাচনকালীন নিরপেক্ষ সরকারের বিল পাস করুন, সুষ্ঠু নির্বাচন দিন। 

নুরুল হক নুর বলেন, যারা গায়ের জোরে ক্ষমতা ধরে রেখেছে তাদের জনভিত্তি নাই। সেটা এই নির্বাচিনে প্রতিষ্ঠিত। র‌্যাব-পুলিশ-সেনা বাহিনী সমস্ত রাষ্ট্রীয়  প্রতিষ্ঠানে টাকা-পয়সায় ছড়াছড়ি।

আরএস

Link copied!