community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শনিবার, ২২ জুন, ২০২৪,

‘প্রধানমন্ত্রী রাত জেগে ঝড় মোকাবিলার প্রস্তুতি মনিটরিং করেছেন’

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

মে ২৭, ২০২৪, ০১:৪৬ পিএম


‘প্রধানমন্ত্রী রাত জেগে ঝড় মোকাবিলার প্রস্তুতি মনিটরিং করেছেন’

প্রবল ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পাশাপাশি প্রধানমন্ত্রী স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের নেতাকর্মীদের ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার দুপুরে রাজধানীর ধানমন্ডিতে প্রধানমন্ত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

কাদের বলেন, ঘূর্ণিঝড় রেমালে উপকূলীয় এলাকায় ক্ষয়ক্ষতি বেশি হয়েছে। ৬ জন মারা গেছে খবর পেয়েছি। ঝড়ের প্রভাবে উপকূলীয় এলাকায় জলোচ্ছ্বাস হয়েছে বেশি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী সারা রাত জেগে ঝড় মোকাবিলার নানা প্রস্তুতি মনিটরিং করেছেন। প্রয়োজনীয় নির্দেশনা দিয়েছেন। আবহাওয়া ভালো হলে প্রধানমন্ত্রী ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যাবেন।’

ওবায়দুল কাদের আরও বলেন, দুর্যোগ ব্যবস্থাপনায় বাংলাদেশের উদ্যোগ প্রশংসনীয়। আওয়ামী লীগের বিভাগীয় টিমগুলোও ক্ষতিগ্রস্ত এলাকায় যাবেন।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, এস এম কামাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপ-প্রচার সম্পাদক সৈয়দ আব্দুল আওয়াল শামীম, কার্যনির্বাহীর সদস্য শাহাবুদ্দিন ফরাজি।

ইএইচ

Link copied!