Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ২৬ মাঘ ১৪২৯

ইভার ১০ স্বামী, ফাঁদে ফেলেন শতাধিক ব্যক্তিকে

নিজস্ব প্রতিবেদক

জানুয়ারি ১৯, ২০২৩, ০৭:৫৯ পিএম


ইভার ১০ স্বামী, ফাঁদে ফেলেন শতাধিক ব্যক্তিকে

নাম তানজিনা আক্তার ইভা, ওরফে মাহি, ওরেফে মেরী। প্রায় শতাধিক ব্যক্তিকে প্রেম আর বিয়ের ফাঁদে ফেলে কোটি টাকা হাতিয়ে নেন এই ইভা। দেখতে ফিটফাট হলেও ভিতরে তার সদরঘাট! রাজধানীসহ দেশের তারকা হোটেল ও রিসোর্টে তার পদচারণা। কিন্তু এইসব হোটেল বা রিসোর্টের খরচ তার নিজের বহন করতে হয় না। একেক দিন তার সঙ্গী একেক পুরুষ। তারাই তার খরচ বহন করেন। এই পুরুষদের মধ্যে আছে ধনাঢ্য ব্যাবসায়ী ও সরকারের বড় বড় সব আমলা। সম্প্রতি গোয়েন্দা পুলিশ এই নারীকে গ্রেফতার করেছে।

প্রথমে ধনাঢ্য ব্যক্তিদের টার্গট করেন ইভা। তারপর বন্ধুত্বের টোপ ফেলেন ফেসবুকে। এরপর অপেক্ষা টোপ গেলার। কিন্তু বেশিক্ষণ অপেক্ষা করতে হত না ইভাকে। তার টোপ গিলে নেন পয়সাওয়ালা ব্যক্তিরা। টোপ গিলে নিলেই তাদের ম্যাসেঞ্জারে ইভা পাঠান নিজের খোলামেলা ছবি ও ভিডিও। এরপর তারকা হোটেলে ডেট করেন। সেখানে ঐ টার্গেট ব্যাক্তিকে কৌশলে মাতাল করে ইভা। তারপর ঐ মাতাল ব্যাক্তির নগ্ন ছবি ও ভিডিও তুলে রাখে সে। এরপর সেই সব ছবি ও ভিডিও দেখিয়ে শুরু হয় ব্ল্যাকমেইলিং।

এখনো পযর্ন্ত তার বিয়ের সন্ধান পাওয়া গেছে ১০ টি। সন্তান আছে তিনটি। তবে সে নিজেকে অবিবাহিত বলে পরিচয় দিত। সে নিজেকে শিল্পী হিসেবে পরিচয় দিতো, দেশের বাইরের মডেল ও অভিনেত্রী হিসেবে, এমনকি তামিল সিনেমার অভিনেত্রী বলেও পরিচয় দিতো। অথচ পুলিশ অনুসন্ধান করে পেয়েছে তার কোন পাসপোর্টই নাই। এ সবই ছিলো মিথ্যা পরিচয়। এসব বলে সে বড়লোকদের নিজের করে নিত।

Link copied!