Amar Sangbad
ঢাকা রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১০ আশ্বিন ১৪২৯

সাকিবকে ছাড়াই দেশ ছাড়ছে টাইগাররা

নিজস্ব প্রতিবেদক

সেপ্টেম্বর ২২, ২০২২, ০১:২৬ পিএম


সাকিবকে ছাড়াই দেশ ছাড়ছে টাইগাররা

অস্ট্রেলিয়ায়  ২৩ দিন পরেই শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ আসর। বাংলাদেশ দলও তাদের প্রস্তুতি নিতে শুরু করেছে। তবে এতদিন ছিল বিচ্ছিন্নভাবে। এবার দলগত বিশ্বকাপ স্বপ্নপূরণের যাত্রা শুরু হচ্ছে সংযুক্ত আরব আমিরাত থেকে। 

সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুবাই যাচ্ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। 

বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৫টায় ঢাকা ছাড়বে টাইগাররা। সেখানে বাংলাদেশ দলকে নেতৃত্ব দেবেন উইকেটরক্ষক-ব্যাটার নুরুল হাসান সোহান।

এই সিরিজের জন্য ঘোষিত স্কোয়াডে নেই সাকিব আল হাসান। কারণ ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে তিনি বর্তমানে ওয়েস্ট ইন্ডিজে আছেন।

এই সিরিজের জন্য বুধবার (২১ সেপ্টেম্বর) স্কোয়াড ঘোষণা করা হয়েছে। ২৫ ও ২৭ সেপ্টেম্বর দুবাই আন্তর্জাতিক ক্রিকেটে স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচ দুটি। এর পরের দিনই দেশে ফিরবে বাংলাদেশ দল।

একনজরে বাংলাদেশের স্কোয়াড:

নুরুল হাসান সোহান (অধিনায়ক), সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন কুমার দাস, ইয়াসির আলী রাব্বি, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, হাসান মাহমুদ, নাজমুল হোসেন শান্ত, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, সৌম্য সরকার ও রিশাদ হোসেন।

টিএইচ

Link copied!