Amar Sangbad
ঢাকা শনিবার, ২৫ মে, ২০২৪,

তামিম ইস্যুতে আশরাফুল

তামিম গণমাধ্যমের সঙ্গে কথা বলে নিজেই বিভ্রান্তি সৃষ্টি করেছিল

মো. মাসুম বিল্লাহ

সেপ্টেম্বর ২৮, ২০২৩, ১২:৩৬ পিএম


তামিম গণমাধ্যমের সঙ্গে কথা বলে নিজেই বিভ্রান্তি সৃষ্টি করেছিল

বাংলাদেশের ক্রীড়াঙ্গনে বর্তমানে সবচেয়ে আলোচিত নাম দেশসেরা ওপেনার তামিম ইকবাল। আসন্ন ভারত বিশ্বকাপের স্কোয়াডে জায়গা না পাওয়া এবং সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিও বার্তা দেওয়া নিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে এই ড্যাসিং ওপেনার। তার প্রকাশিত ভিডিও বার্তা নিয়ে সব মহলে চলছে আলোচনা সমালোচনা। এবার তামিম ইস্যুতে কথা বলেছেন সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সংবাদমাধ্যমকে সাবেক টাইগার ক্রিকেটার আশরাফুল বলেন, তামিম গণমাধ্যমের সঙ্গে কথা বলে নিজেই বিভ্রান্তি সৃষ্টি করেছিল।

সাবেক অধিনায়ক আরও বলেন, তামিম যদি গণমাধ্যমের সঙ্গে নিজের ইনজুরি নিয়ে কথা না বললে পুরো ব্যাপারটি অন্যরকম হত। বিশ্বকাপের মতো বড় টুর্নামেন্টে কোনো ক্রিকেটার পুরোপুরি ফিট না থাকলে তাকে দলে রাখতে চায় না টিম ম্যানেজমেন্ট।

তামিমের এই ইস্যুতে ২০১১ ও ২০১৯ বিশ্বকাপের প্রসঙ্গ টেনে আশরাফুল বলেন, প্রথম থেকেই সংবাদমাধ্যমে দেখেছি যে, তামিম পুরোপুরি ফিট না। আবার এক ম্যাচ খেলে বিশ্রামেও চলে গেছেন। তাছাড়া বিশ্বকাপেও সবগুলো ম্যাচ পাবে কিনা নিশ্চিত না। ঠিক এমন কারণেই অতীতে মাশরাফিকে ২০১১ এবং তাসকিনকে ২০১৯ বিশ্বকাপের দলে নেয়নি টিম ম্যানেজমেন্ট।

এছাড়া তামিম ইকবাল যেখানেই যাচ্ছিল সেখানে নিজ থেকেই বিভ্রান্তি সৃষ্টি করেছিল বলে মন্তব্য করেন সর্বকনিষ্ঠ টেস্ট সেঞ্চুরিয়ান আশরাফুল।

আশরাফুল বলেন, তামিমের জায়গায় যারা সুযোগ পেয়েছে তাদের একদমই পারফরম্যান্স নাই। টিম ম্যানেজমেন্ট হয়তো ভেবেছে যারা শতভাগ ফিট, সবগুলো ম্যাচে যাদের পাব তাদেরই বিবেচনা করব।’

আরএস

 

Link copied!