Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

মঙ্গলবার শুরু হচ্ছে কুল-বিএসজেএ মিডিয়া কাপ

ক্রীড়া প্রতিবেদক

ক্রীড়া প্রতিবেদক

মার্চ ৩, ২০২৪, ০৭:২৩ পিএম


মঙ্গলবার শুরু হচ্ছে কুল-বিএসজেএ মিডিয়া কাপ

স্কয়ার টয়লেট্রিজের পৃষ্ঠপোষকতায় আগামী মঙ্গলবার শুরু হচ্ছে কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৪। এবারও ৩২ মিডিয়া হাউজ ৮ গ্রুপে বিভক্ত হয়ে নক আউট পদ্ধতিতে খেলায় অংশগ্রহণ করবে।

৮ টি গ্রুপ থেকে চ্যাম্পিয়ন হয়ে জায়গা করে নিতে হবে কোয়ার্টার ফাইনালে। পরবর্তীতে সেমিফাইনাল ও ফাইনাল দিয়ে টুর্নামেন্ট শেষ হবে। বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবন সংলগ্ন আর্টিফিশিয়াল টার্ফে ৫-৯ মার্চ এই টুর্নামেন্ট চলবে। 

টুর্নামেন্টের ড্র, জার্সি ও ট্রফি উন্মোচন এবং সংবাদ সম্মেলন রোববার (৩মার্চ )বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের সহকারী বিপণন কর্মকর্তা তেহসিনা খানম ও জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক জাহিদ হাসান এমিলি।

তেহসিনা খানম বলেন, বিএসজেএ’র সঙ্গে আমাদের সম্পর্ক প্রায় তিন দশকের। আশা করি সামনের দিনগুলোতেও সুসম্পর্ক বজায়রেখে সমানতলে চলতে পারবে বিএসজেএ ও কুল। টুর্নামেন্টে অংশগ্রহণকারী সবার জন্য শুভকামনা থাকবে। আয়োজন সফল ও সুন্দর হোক।

জাহিদ হাসান এমিলি বলেন, সাংবাদিকরা সারাবছর সব ধরণের  খেলাধুলা কাভার করেন। তাদের নিজেদের টুর্নামেন্ট নিশ্চিতভাবেই খুব আকর্ষণীয় একটি বিষয়। অতীতেও আমি মাঠে বসে এই টুর্নামেন্টের খেলা দেখেছি। আশা করছি, এবারও মাঠে বসে সবার খেলা উপভোগ করব।

Link copied!