Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১০ মে, ২০২৪,

ওয়েব সিরিজে মোশাররফ

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

অক্টোবর ২৪, ২০২২, ০১:০০ এএম


ওয়েব সিরিজে মোশাররফ

প্রথমবারের মতো চরকি অরিজিনালসে দেখা যাবে মোশাররফ করিমকে। সঞ্জয় সমাদ্দারের পরিচালনায় ওয়েব সিনেমা ‘দাগ’-এ দেখা যাবে জনপ্রিয় এই  অভিনেতাকে। সম্প্রতি শেষ হয়েছে সিনেমাটির দৃশ্যধারণ।

গতকাল রোববার  এ তথ্য জানায় ওটিটি প্ল্যাটফর্ম চরকি। দাগ-এর গল্প কেমন ছিল জানতে চাইলে বিজ্ঞপ্তিতে মোশাররফ করিম বলেন, ‘দাগ আমরা কেউ রাখতে চাই না। আমরা সবাই দাগ মুছে ফেলতে চাই। আমরা হয়তো অনেক দূর এগিয়েছি, অনেক ধরনের দাগ মুছে ফেলছি। কিন্তু এখনও এমন কিছু দাগ আছে, যেগুলো আমরা মুছে ফেলতে পারতাম কিন্তু মুছিনি। সেই মুছতে না পারা দাগগুলোর গল্পই হলো দাগ।’

কাজের অভিজ্ঞতা নিয়ে মোশাররফ জানান, গল্পটা দর্শক খুব ভিন্নভাবে দেখতে পাবেন। তাকেও ভিন্ন এক চরিত্রে আবিষ্কার করবে। চরকির সঙ্গে পরিচালক সঞ্জয় সমাদ্দারের এটিই প্রথম কাজ।

তিনি বলেন, ‘আমার জন্য খুব অসাধারণ একটা জার্নির গল্প দাগ। গল্পটাকে প্রোপার একটা রূপ দেয়ার জন্য সবাই মিলে চেষ্টা করেছি। আর যেরকম গল্পে আমরা কাজ করেছি, এরকম গল্প আগে কখনও নির্মাণ হয়নি। কে এই গল্পের কেন্দ্রীয় চরিত্র— তা আসলে গল্প না দেখা পর্যন্ত বলা যাবে না। এই গল্পে হিরো সামাজিক ইস্যু।’

তিনি আরও বলেন, ‘দাগ মানে এখানে আমরা কোনো স্পটকে বোঝাইনি। এখানে সমাজের বাধাগুলোকে বোঝাতে চেয়েছি। যে বাধাগুলো আমরা এখনো পেরোতে পারিনি। আমি বিশ্বাস করি পরিবার ও সমাজের সবাই সচেতন হলে আমরা এই বাধা পেরোতে পারব।’ দাগ সিনেমায় আরও আছেন আয়েশা খান, নিশাত প্রিয়ম, সোমু চৌধুরী, শিল্পী সরকার অপু, নরেশ ভূঁইয়া, এ কে আজাদ সেতু, মিলি বাশার, মাসুম বাশার, সাবেরী আলম।

 

 

Link copied!