Amar Sangbad
ঢাকা রবিবার, ১২ মে, ২০২৪,

মা হচ্ছেন ক্যাটরিনা!

বিনোদন ডেস্ক

জানুয়ারি ১৮, ২০২৩, ০১:৫৩ পিএম


মা হচ্ছেন ক্যাটরিনা!

মা হতে যাচ্ছেন ক্যাটরিনা! বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে এমন গুঞ্জন। বিশেষ করে নামটি যখন ক্যাটরিনা হয়, তখন তো গুঞ্জনের সীমাই থাকে না। ২০২১ সালের ডিসেম্বরে অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে বিয়ের পর থেকেই অভিনেত্রীর গর্ভধারণের গুঞ্জন ভেসে বেড়াচ্ছে। মা হতে যাচ্ছেন অভিনেত্রী, তাই পোশাকে পরিবর্তন এনেছেন— এমন অনেক মন্তব্যে সরগরম থাকে অনলাইন। এবার ক্যাটরিনার নতুন কিছু ছবি প্রকাশের পর থেকে নতুন করে সেই গুঞ্জন ফের মাথাচাড়া দিয়ে উঠল!

সম্প্রতি লোহরি উৎসব উদ্যাপন করে ফিরেছেন ক্যাটরিনা। বিমানবন্দরে সাংবাদিকদের ক্যামেরায় ধরা পড়েন অভিনেত্রী। একটি ঢিলেঢালা হলুদ কুর্তা এবং ম্যাচিং পায়জামা পরা ক্যাটরিনা বরাবরের মতোই নজর কেড়েছেন। তবে আলোচনাটা ক্যাটরিনার পোশাককে ঘিরেই। নিজের স্বভাবসুলভ পোশাক থেকে বিরত রয়েছেন অভিনেত্রী। নিয়মিত পরছেন ঢিলেঢালা আরামদায়ক পোশাক। 

ছবিগুলো ইন্টারনেটে প্রচারের সঙ্গে সঙ্গেই ভক্ত-অনুরাগীদের লাইক-কমেন্টের ঝড় উঠেছে। তার এক ভক্ত লিখেছেন, ‘ঈশ্বরের সবচেয়ে সুন্দর সৃষ্টি’। অন্য একজন লিখেছেন, ‘উজ্জ্বল আভায় আলোকিত করল ক্যাটরিনা’। তবে অনেকেই অভিনেত্রীর গর্ভবতী হওয়ার বিষয়টি সামনে এনেছেন। একজন মন্তব্যে জানিয়েছেন, ‘ক্যাটরিনাকে গর্ভবতী বলে মনে হচ্ছে’। অপর একজন প্রশ্ন ছুড়ে দিয়ে বলেছেন, ‘ক্যাটরিনা সত্যিই গর্ভবতী’? কারো কারো মতে, নিজের গর্ভাবস্থা আড়াল রাখার সর্বোচ্চ চেষ্টা করছেন অভিনেত্রী।

টিএইচ

Link copied!