Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

ছাড়া পেয়ে যা বললেন রাখি

বিনোদন ডেস্ক

বিনোদন ডেস্ক

জানুয়ারি ২১, ২০২৩, ০১:৫৭ এএম


ছাড়া পেয়ে যা বললেন রাখি

এমনিতেই আলোচনায় থাকতে পছন্দ করেন বলিউডের ‘কন্ট্রোভার্সি কুইন‍‍` খ্যাত মডেল ও অভিনেত্রী রাখি সাওয়ান্ত। তবে বর্তমানে খবরের শিরোনামে আছেন বিয়ে, ধর্মান্তর ও গর্ভপাত ইস্যুতে। এর সঙ্গে যোগ হয়েছে তার গ্রেপ্তারের বিষয়টিও। যদিও জেরার পর গতকালই ছেড়ে দেয়া হয় তাকে।

টাইমস নাউয়ের খবর অনুযায়ী, গত বৃহস্পতিবার শার্লিন চোপড়ার অভিযোগের ভিত্তিতে আম্বোলি থানার পুলিশ গ্রেপ্তার করে রাখিকে। বেশ কয়েক ঘণ্টা জেরা করার পর তাকে ছেড়ে দেয়া হয়। থানা থেকে বেরিয়ে সোজা গাড়িতে উঠে হাসপাতালে মাকে দেখতে যান রাখি। হিজাব পরে গাড়ি থেকে নামতে দেখা যায় তাকে।

সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে রাখি জানান, তার রক্তচাপ স্বাভাবিকের থেকে কম। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে তড়িঘড়ি গাড়ি থেকে নেমে হেঁটে চলেছেন। সেই সময় পাপারাজ্জিদের সঙ্গে কথা বলেন রাখি। আটক প্রসঙ্গে তিনি মুখ খোলেননি। তবে নিজের শারীরিক অবস্থা মোটেই স্থিতিশীল নেই, সেটা বলেন রাখি। সারাদিন কিছু খাননি— সেই কথাও বলেন। এরপর রাখিকে ‍‍`জয় মহারাষ্ট্র, জয় ভারত‍‍` স্লোগান দিতে শোনা যায়।

শার্লিন চোপড়ার অভিযোগ ছিল, রাখি সাওয়ান্ত সংবাদ বৈঠক ডেকে তার একটি অশ্লীল ভিডিও দেখিয়েছিলেন। কুরুচিপূর্ণ ভাষা এবং ইঙ্গিত করে রাখি সেই ভিডিও দেখান বলে অভিযোগ। শুধু শার্লিনই নন, রাখিও তার বিরুদ্ধে ওশিওয়ারা পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেছিলেন। রাখি সাওয়ান্তের প্রেমিক বদল করা নিয়েই নাকি
কুরুচিকর মন্তব্য করেছিলেন শার্লিন।

প্রসঙ্গত, প্রেমিক আদিল দুরানিকে বিয়ের পর ওমরাহ করার কথা তার। সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন রাখি। তার মতে, ওমরাহ করতে গেলে নিজেদের সম্পর্ক আরও মজবুত হবে। দুনিয়ার কোনো শক্তি তখন সেই সম্পর্ক আর ভাঙতে পারবে না।
 

Link copied!