Amar Sangbad
ঢাকা বুধবার, ৩০ নভেম্বর, ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯

জঙ্গি সম্পৃক্ততার অভিযোগ

ঘর ছাড়া ৪ ছাত্রসহ আটক ৭

নিজস্ব প্রতিবেদক

অক্টোবর ৬, ২০২২, ১২:৫২ পিএম


ঘর ছাড়া ৪ ছাত্রসহ আটক ৭

জঙ্গি সম্পৃক্ততায় কুমিল্লাসহ বিভিন্ন অঞ্চল থেকে বাড়ি ছেড়ে যাওয়া এবং কোচিংয়ের কথা বলে পালানো চারজনকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এ ছাড়া আরো তিনজনকে আটক করা হয়েছে। তাৎক্ষণিকভাবে আটককৃতদের নাম ও বিস্তারিত পরিচয় জানা যায়নি।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকালে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান এ তথ্য জানান।

তিনি জানান, বুধবার রাতে র‍্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখা ও র‍্যাব-১১ সদস্যরা রাজধানীর আশপাশের কয়েকটি জায়গায় অভিযান চালিয়ে সাতজনকে আটক করে।

র‍্যাব বলছে, গত ২৩ আগস্ট কোচিংয়ে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হন কুমিল্লার কলেজ পড়ুয়া সাত শিক্ষার্থী। এরপর আরও কয়েকজন নিখোঁজ হয়। এসব ঘটনায় র‌্যাব গোয়েন্দা নজরদারি বাড়িয়ে অবস্থান শনাক্ত করে তাদের আটক করে। 

তাদের বিষয়ে বৃহস্পতিবার (৬ অক্টোবর) দুপুরে রাজধানীর কারওয়ান বাজারের র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে। জানাবেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল-মঈন।

পরিবারের সঙ্গে কথা বলে এবং সব কিছু বিবেচনা করে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সে সময় জানায়, ‘জঙ্গিবাদে জড়িয়েই’ লাপাত্তা হয়েছে ওই তরুণরা। র‌্যাব, পুলিশের পাশাপাশি পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের সদস্যরাও তাদের খোঁজে মাঠে নামে।

টিএইচ

Link copied!