Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

ঢাকায় আসছেন মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী

মো. মাসুম বিল্লাহ

ফেব্রুয়ারি ৪, ২০২৩, ০১:০২ পিএম


ঢাকায় আসছেন মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী
মালয়েশিয়ার নবনিযুক্ত স্বরাষ্ট্রমন্ত্রী সাইফুদ্দিন নাসুসন ইসমাইল

মালয়েশিয়ার নবনিযুক্ত স্বরাষ্ট্রমন্ত্রী সাইফুদ্দিন নাসুসন ইসমাইল বাংলাদেশ সফরে আসছেন আজ (৪ ফেব্রুয়ারি)। দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী হিসেবে দায়িত্বভার গ্রহণের পর এটাই তার প্রথম বিদেশ সফর।

তিনি শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় দুই দিনের সফরে ঢাকায় আসছেন বলে জানা গেছে।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, ঢাকায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর সঙ্গে মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী বৈঠক করবেন।

শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে ঢাকায় পৌঁছার পর জনশক্তি প্রেরণকারী একটি প্রতিষ্ঠানের সঙ্গে বৈঠক করবেন তিনি। রাতে তিনি প্রবাসী কল্যাণ মন্ত্রীর সঙ্গে নৈশভোজে অংশ নেবেন।

পরদিন রোববার (৫ ফেব্রুয়ারি) সকাল ১০টায় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে বৈঠক করবেন মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী সাইফুদ্দিন নাসুসন ইসমাইল। বৈঠকে শ্রমবাজার বেশ কিছু ইস্যু নিয়ে আলোচনা হওয়ার কথা রয়েছে। পরে দুপুরে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের সঙ্গে বৈঠক করবেন।

এর আগে, ২০২২ সালের ২৫ জানুয়ারি মালয়েশিয়ার তৎকালীন স্বরাষ্ট্রমন্ত্রী হামজাহ বিন জয়নুদিন তিন দিনের সফরে ঢাকায় আসেন। এক বছরের ব্যবধানে ঢাকায় আসেছন মালয়েশিয়ার নতুন স্বরাষ্ট্রমন্ত্রী।

এআরএস

Link copied!