Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

অনলাইন খাবার শপ ‘এএস ডব্লিও মেগা ফুড পার্কের’ উদ্বোধন

মো. মাসুম বিল্লাহ

ফেব্রুয়ারি ১৬, ২০২৩, ০৯:০৯ পিএম


অনলাইন খাবার শপ ‘এএস ডব্লিও মেগা ফুড পার্কের’ উদ্বোধন

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদ্বোধন করা হল ‘এএস ডব্লিও মেগা ফুড পার্ক’।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) ঢাকা ক্যান্টনমেন্ট সংলগ্ন ইসিবি চত্বরে গ্রুপের কর্নধার খান মোহাম্মদ আক্তারুজ্জামানের উপস্থিতিতে আনুষ্ঠানিক উদ্বোধন করা হয় নতুন ধারার এই খাবার শপটির।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি মোঃ জামিল আহমেদ।

উদ্বোধনের পরে এ উপলক্ষে আয়োজিত সঙ্গীতানুষ্ঠানে গানে গানে দর্শকদের মাতিয়ে তোলেন নতুন প্রজন্মের কন্ঠ শিল্পীরা। এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অর্থ মন্ত্রণালয়ের সাবেক অর্থ উপদেষ্টা শাহ আলম সিদ্দিকী, ভিক্টোরিয়া হেলথ কেয়ারের চেয়ারম্যান ও ওয়ার্ল্ড ব্যাংকের সিনিয়র কনসালটেন্ট তানভির রহমান, বসুন্ধরা এবিজি মিডিয়ার নির্বাহী পরিচালক মেহেদি হাসান বাবু, বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মনসুরুল আলমসহ প্রমুখ।

‘এএস ডব্লিও মেগা ফুড পার্ক’ নামে ক্যান্টনমেন্ট ও এর আশে পাশে এলাকায় মর্ডাণ ফুডকোর্ট হিসেবে পরিচিতি পাবে। এখানে বিভিন্ন দেশীয় ও আন্তর্জাতিক মানের খাবার পরিবেশনা, ইটালীয়, থাই, চাইনিজ, ভারতীয়, কাবাব, স্যান্ড উইচ, প্যাষ্ট্রি, বার্গার, কেক, ওয়াফেল, ক্রেইপসহ নানা ধরনের খাবারের সমাহার দিয়ে সাজানো হয়েছে।

এখানে প্রকৃতির সবুজে ঘেরা পরিবেশের মাঝে উপভোগ করতে পারবেন দেশি-বিদেশী বিভিন্ন ব্যান্ডের ভিন্ন রকম খাবারের সাধ। পরিবারের সকলকে নিয়ে ঘুরে আসা কিংবা কিছু মূহূর্ত আনন্দঘন পরিবেশে কাটানো যাবে প্রিয়জনদের সাথে এই ফুডকোর্টে। এখানে বাচ্চাদের খেলার জন্য কিডস জোনের ব্যবস্থা রয়েছে।

অনুষ্ঠানে অনলাইন গ্রুপের কর্নধার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) খান মোহাম্মদ আক্তারুজ্জামান জানান, ‘এএস ডব্লিও মেগা ফুড পার্কে‍‍` অনলাইন গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান। পৃথিবীর বিভিন্ন উন্নত দেশে আমি প্রাকৃতিক পরিবেশে ফুড কোর্টের আয়োজন দেখতে পেয়েছি। সেই ধারনা ও পরিকল্পনা থেকেই আমি আমার প্রিয় শহরে এই ফুড কোর্ট প্রতিষ্ঠা করেছি। এরই মধ্যে এটি ব্যপকভাবে সাড়া ফেলেছে। আগামীতে আমার আরও পরিকল্পনা রয়েছেবাংলাদেশের বিভিন্ন স্থানে এমন আরো ফুড কোর্ট প্রতিষ্ঠা করব।’

কেএস 

Link copied!