Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

মেট্রোরেলের চলাচল ২ ঘণ্টা পর শুরু

মো. মাসুম বিল্লাহ

আগস্ট ৯, ২০২৩, ০১:০৭ পিএম


মেট্রোরেলের চলাচল ২ ঘণ্টা পর শুরু

প্রায় দুই ঘণ্টা বন্ধ থাকার পর রাজধানীতে স্বাভাবিক হয়েছে মেট্রোরেল চলাচল। আজ বুধবার সকাল ১১টা ৪০ মিনিটের দিকে পুনরায় মেট্রোরেল চলাচল শুরু হয়।

মেট্রোরেল নির্মাণ ও পরিচালনার দায়িত্বে থাকা প্রতিষ্ঠান ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) উপমহাব্যবস্থাপক ও জনসংযোগের দায়িত্বে থাকা নাজমুল ইসলাম ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

টিকিট কাটার জন্য কাউন্টারের সামনে দাঁড়িয়েছেন অনেকে, তবে টিকিট দেওয়া হচ্ছে না। আজ বুধবার সকাল ৯টা ৪৫ মিনিটে, উত্তরা উত্তর (দিয়াবাড়ী) মেট্রোস্টেশনে

এর আগে আজ সকাল সাড়ে ৯টার পর থেকে মেট্রোরেল চলাচল বন্ধ হয়ে যায়। কর্তৃপক্ষ জানায়, কারিগরি ত্রুটি দেখা দেওয়ায় ট্রেন চলাচল বন্ধ রয়েছে। ত্রুটি সারানোর পর মেট্রোরেল চলাচল স্বাভাবিক হবে।

মেট্রোরেল বন্ধ থাকায় বিভিন্ন স্টেশনে যাত্রীদের ভিড় জমে যায়। অনেকে টিকিট কাটার জন্য কাউন্টারের সামনে দাঁড়িয়ে থাকেন, তবে টিকিট বিক্রি করা হয়নি। অনেকে টিকিট ফেরত দিয়ে বিকল্প পথে গন্তব্যে রওনা দেন।

ওই সময় ডিএমটিসিএলের পরিচালক (অপারেশন) নাসির উদ্দিন বলেন, ধারণা করা হচ্ছে, বিদ্যুতের লাইনে কোনো কিছু হয়তো পড়েছে। এতে বিদ্যুতের সঞ্চালন বন্ধ হয়ে গেছে।

নাসির উদ্দিন আরও জানান, তাঁদের কর্মীরা রেললাইন ধরে হেঁটে হেঁটে দেখছেন কোথায় সমস্যা হয়েছে। সমস্যার জায়গা খুঁজে পেলে তা ঠিকঠাক করা হবে।

এইচআর

Link copied!