Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

ছিনতাইয়ের অভিযোগে গ্রেফতার ২

পুলিশ সেজে বিদেশগামীদের ছিনতাই করে তারা

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

মার্চ ২৭, ২০২৪, ০২:২৪ পিএম


পুলিশ সেজে বিদেশগামীদের ছিনতাই করে তারা

বিদেশগামী এক ব্যক্তির টাকা ছিনতাইয়ের অভিযোগে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার ২ জন হলেন, মোঃ রাজু (৫২) ও মোঃ নাজমুল (৫০)।

আজ সকালে তেজগাঁও থানার বিজয় স্মরনী মোড়ের কলমিলতা মার্কেটের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার দুইজন পুলিশ পরিচয়ে বিদেশগামী যাত্রীদের কাছ থেকে ছিনতাই করেন।

গ্রেফতার দুইজনই পেশাদার ছিনতাইকারী। উভয়ের বিরুদ্ধেই একাধিক মামলা রয়েছে। তন্মধ্যে রাজু একটি মামলায় সাজাপ্রাপ্ত আসামিও। তারা মূলত নিম্নবিত্ত বিদেশগামী যাত্রীদের টার্গেট করেন। যারা শ্রমিক হিসেবে কাজের জন্য মধ্যপ্রাচ্যে যান তারাই এদের মূল টার্গেট।

এসব মানুষ সাধারণত সহজ-সরল হয়ে থাকেন। তাই তারা আসার সাথে সাথেই প্রথমে তাদেরকে পুলিশ পরিচয়ে ধরে রাজু ও নাজমুল। এরপর ভয়ভীতি দেখিয়ে তাদের কাছে থাকা নগদ টাকা, মোবাইল ছিনিয়ে নেন। সাধারণত তারা অল্প টাকা যেমন ৫০০, ১০০০ টাকা ছিনতাই করেন। কারণ অল্প টাকা ছিনতাই করলে ভুক্তভোগী আর অভিযোগ করেন না।

আজ সকালে আল আমিন নামে একজন সৌদি আরবগামী ব্যক্তি মেডিকেল পরীক্ষার জন্য ঢাকা আসেন। এসময় পুলিশ পরিচয়ে তাকে একটি সিএনজিতে তোলেন রাজু, নাজমুল। পরে তার কাছে থাকা ১২ হাজার টাকা ছিনিয়ে নিয়ে তাকে গাড়ি থেকে নামিয়ে দেন।

এসময় আল আমিন চিৎকার করলে আশপাশের লোকজন এসে তাদের আটক করে। পরে ৯৯৯ এ ফোন করলে তেজগাঁও থানা পুলিশ তাদের আটক করে।

বিআরইউ
 

Link copied!