Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৭ মে, ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

ইঞ্জিন চালু রেখে চালক গেলেন চা পান করতে

কাউন্টারের ভেতরে বাস ঢুকে যুবক নিহত

নিজস্ব প্রতিনিধি

মে ৮, ২০২২, ০৮:১৩ পিএম


কাউন্টারের ভেতরে বাস ঢুকে যুবক নিহত

বাসের ইঞ্জিন চালু রেখে চালক গেলেন চা পান করতে। চালকবিহীন বাসটি হঠাৎ চলতে শুরু করে। চলন্ত বাসটি রাস্তার পাশে কাউন্টারের ভেতরে ঢুকে পড়ে। এসময় এক যুবক নিহত হয়েছেন। ফরিদপুরের ভাঙ্গায় এ দুর্ঘটনা ঘটে। 

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে, ফরিদপুর-বরিশাল মহাসড়কের ভাঙ্গা বাজার বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় শনিবার(৭ মে) দিনগত রাতে চালকবিহীন বাসের চাকায় পিষ্ট হয়ে জিলানী মুন্সি(২০)নামের এক যুবক মারা গেছেন। 

সে ভাঙ্গা পৌরসদরের কাপুরিয়া সদরদী গ্ৰামের ইলিয়াস মুন্সী ছেলে। এসময় জিনাল মুন্সী নামের অপর এক যুবক গুরুতর আহত হয়। সেও একই এলাকার মীরা মুন্সির পুত্র।

স্থানীয় জনতা প্রথমে দু’জনকেই গুরুতর আহত অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজে হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জিলানী মুন্সীকে মৃত ঘোষণা করে। 

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হামিদ উদ্দিন বলেন, ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে আসা এসপি পরিবহন ভাঙ্গা বাজার বাসস্ট্যান্ডে দাঁড়ায়। এসময় চালক ইঞ্জিন চালু রেখে গাড়ি থেকে নেমে পাশে চা খেতে যায়। হঠাৎ গাড়িটি চলতে শুরু করে এবং রাস্তার পাশে একটি কাউন্টারের ভিতরে ঢুকে যায়। এসময় জিলানী মুন্সি ও তার বন্ধু জিনাল মুন্সি গাড়ির নিচে চাপা পড়েন।

জিলানী মুন্সি নিহত হন। জিনাল মুন্সী মারাত্মক আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। চালককে আটক করতে পুলিশ কাজ করছে।

আমারসংবাদ/এআই