Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

খুলনায় এইডস প্রতিরোধে এডভোকেসি সভা অনুষ্ঠিত

খুলনা প্রতিনিধি

খুলনা প্রতিনিধি

জুন ২৭, ২০২২, ০৬:২১ পিএম


খুলনায় এইডস প্রতিরোধে এডভোকেসি সভা অনুষ্ঠিত

খুলনায় এইডস প্রতিরোধে এডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (২৭ জুন) দুপুরে খুলনা সিভিল সার্জন কার্যালয়ের স্কুল হেলথ ক্লিনিকের সভাকক্ষে সেভ দ্য চিলড্রেন ও সেক্স ওয়ার্কার নেটওয়ার্ক এ সভার আয়োজন করে।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন খুলনার সিভিল সার্জন ডা. সুজাত আহমেদ। সভায় আরো উপস্থিত ছিলেন, খুলনা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক খান মোতাহার হোসেন, ডেপুটি সিভিল সার্জন এস এম কামাল হোসেন, ডিএসবির ডিআইও শেখ মাসুদুর রহমান, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. শেখ সাদিয়া মনোয়ারা ঊষা, ব্লাস্টের কো-অডিনেটর এড. অশোক কুমার সাহা, সেক্স ওয়ার্কার নেটওয়ার্কের সভাপতি আলেয়া আক্তার লিলি, সেভ দ্যা চিলড্রেনের ডিআইসি ম্যানেজার হোসনেয়ারা রেখা।

সভা সঞ্চালনা করেন, সেভ দ্যা চিলড্রেনের এইচআইভি প্রোগ্রামের টেকনিক্যাল স্পেশালিস্ট মো. আব্দুস সোবহান নিপুন। এছাড়া সভায় সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

গ্লোবাল ফান্ডের অর্থায়নে এবং সেভ দ্য চিলড্রেনের সহায়তায় সভার আয়োজন করে সেক্স ওয়ার্কার নেটওয়ার্ক। তারা যৌনকর্মী ও তাদের যৌনসঙ্গীদের জন্য এইচআইভি প্রতিরোধ কার্যক্রম পরিচলনা করে আসছে। এই কার্যক্রমের আওতায় মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এডভোকেসি সভার আয়োজন করা হয়।

আমারসংবাদ/এআই 
 

Link copied!