Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ আগস্ট, ২০২২, ৪ ভাদ্র ১৪২৯

‍‍`চন্দ্রগঞ্জে উপজেলা বাস্তবায়ন এখন সময়ের দাবি‍‍`

লক্ষ্মীপুর প্রতিনিধি 

লক্ষ্মীপুর প্রতিনিধি 

জুলাই ৫, ২০২২, ০৮:৫৭ পিএম


‍‍`চন্দ্রগঞ্জে উপজেলা বাস্তবায়ন এখন সময়ের দাবি‍‍`

চন্দ্রগঞ্জ থানাকে উপজেলায় উন্নীতকরণ এবং তা বাস্তবায়ন এখন সময়ের দাবি বলে উল্লেখ করেছেন, লক্ষ্মীপুরের প্রবীণ রাজনীতিবিদ ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব এম আলাউদ্দিন। 

তিনি বলেন, দীর্ঘ ৫৬ বছরের থানার দাবি পূরণ হয়েছে ২০১৪ সালের ২ জুন তারিখে। ওইদিন বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত নিকার বৈঠকে চন্দ্রগঞ্জ থানার অনুমোদন দেয়া হয়। এরমধ্যে ৬ বছর পেরিয়ে গেছে। এখন উপজেলা বায়স্তবায়ন ছাড়া আমাদের আর কোনো দাবি নেই।

মঙ্গলবার (৫ জুলাই) দুপুরে চন্দ্রগঞ্জস্থ প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে প্রবীণ রাজনীতিবিদ আলহাজ্ব এম আলাউদ্দিন বর্তমান সরকারের কাছে উপজেলা বাস্তবায়নের এই দাবি জানান।

এসময় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক ফরিদা ইয়াছমিন লিকা, চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব কন্ট্রাক্টর, সিনিয়র সহ-সভাপতি শাহজাহান কামাল ও এম ছাবির আহম্মেদ, চন্দ্রগঞ্জ বাজার ব্যবসায়ী ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মো. আব্দুল কুদ্দুছ, চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. আলী হোসেন প্রমুখ। এসময় চন্দ্রগঞ্জ থানা ও চন্দ্রগঞ্জ হাইওয়ে থানা পুলিশের কর্মকর্তাবৃন্দ, সামাজিক নেতৃবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।   

আলহাজ্ব এম আলাউদ্দিন লিখিত বক্তব্যে সাংবাদিকদের জানান, চন্দ্রগঞ্জ থানার এলাকার ৯টি ইউনিয়নে সাড়ে ৩ লাখ মানুষ বসবাস করেন। এখানে ২টি পূর্ণাঙ্গ পুলিশ প্রশাসনিক থানা রয়েছে। রয়েছে একটি সাব-রেজিষ্ট্রি অফিস। তাই চন্দ্রগঞ্জ থানাকে উপজেলায় উন্নীত করণের সবধরনের ব্যবস্থা রয়েছে। আমরা চাই বর্তমান সরকারের আমলেই যেন চন্দ্রগঞ্জে উপজেলা বাস্তবায়ন হয়। এর জন্য তিনি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সু-দৃষ্টি কামনা করেন। 

আমারসংবাদ/এআই 

Dairy-Farm
Prani Sompod

সারাবাংলা থেকে আরও